Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়াকে মডেল জেলা গড়তে সবার সহযোগিতা চাইলেন জেলা প্রশাসক জিয়াউল হক

বগুড়াকে মডেল জেলা গড়তে সবার সহযোগিতা চাইলেন জেলা প্রশাসক জিয়াউল হক

কাহালু প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলা অডিটরিয়ামে স্থানীয় প্রশাসর এবং সুধি সমাজের সাথে এক মত বিনিময় সভায় বগুড়ার জেলা প্রশাসক মো. জিয়াউল হক বগুড়াকে একটি মডেল জেলা হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে সবার সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর), বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক সকাল সাড়ে ১১ টায় বগুড়ার কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) সর্ম্পকে জনসাধারণকে আরও সচেতন করতে হবে। পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে বাসা-বাড়ি থেকে বের হওয়ার সময় সবাইকে অবশ্যই মুখে মাস্ক পরতে হবে। নো মাস্ক নো সার্ভিস কার্যক্রম জোরদার করার আহবান জানিয়ে তিনি আরও বলেন, এই জেলায় উন্নয়নে আমি কাজ করবো। এ ক্ষেত্রে সবার সহযোগিতা প্রয়োজন। সবাইকে সঙ্গে নিয়ে বগুড়াকে মডেল জেলা গড়ে তোলার ঘোষনা তিনি । পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান। উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আখেরুর রহমান, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ জাকিয়া তাসনিম, মেডিক্যাল অফিসার ডাঃ রায়হানুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মাহমুদা খানম, উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি, মুরইল ইউ পি চেয়ারম্যান হারেজ উদ্দিন, কাহালু সদর ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন, কাহালু সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ এ বি এম হাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম, কাহালু বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম (ডাবলু), উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সিনিয়র সাংবাদিক আব্দুস ছালেক (তোতা), কাহালু মডেল প্রেসক্লাবের সভাপতি ইউনুস আলী টনি, কাহালু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম সামছুল আলম, এনজিও প্রতিনিধি আব্দুল মান্নান প্রমূখ। পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, সরকারি কর্মকতাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

সুধি সমাবেশের পূর্বে বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক কাহালু থানার সৌন্দর্য বর্ধন কাজ পরিদর্শন করেন। থানা চত্তরে জেলা প্রশাসক সাহেবকে ফুলেল শুভেচ্ছা জানান কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম। সন্তোষ প্রকাশ করে জেলা প্রশাসক বলেন এই পরিচ্ছন্ন থানার সেবা সাধারন মানুষের দোর গোড়ায় পৌঁছে দিতে হবে। সেকেলের পুলিশিং ব্যবস্থা থেকে বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পুলিশিং ব্যবস্থা এই থানার পরিষদের পরিবেশের দিকে তাকালেই সহজেই বোঝা যায়। তিনি কাহালু থানার আইন শৃংখলা বাহিনীর ভূয়সি প্রশংসা করেন। এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুর রাজ্জাক, সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, এস আই মহিউদ্দিন, মাহবুব হোসেন, খায়ের উদ্দিন, হাফিজুর রহমান, মেহেদী হাসান, গুলবাহার খাতুন, এ এস আই মাছুদ রানা, জহুরুল ইসলাম, আরোজ আলী সহ অন্যান্য এস আই, এ এস আই ও পুলিশ কন্সটেবলবৃন্দ।

Check Also

বর্তমান সরকার দেশ ও জনবান্ধব সরকার: মজনু

আদমদিঘী প্রতিনিধিঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com