Home / সারাদেশ / প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ, গণপদত্যাগের হুমকি

প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ, গণপদত্যাগের হুমকি

যমুনা নিউজ বিডি: পঞ্চগড়-২ আসনে বিএনপির চূড়ান্ত প্রার্থী ফরহাদ হোসেন আজাদকে মনোনয়ন দেওয়ায় দেবীগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার কুশপুত্তলিকা দাহ করেছে। শনিবার রাত ৮টায় দেবীগঞ্জ উপজেলা সদরের পিলখানা মার্কেট এলাকায় প্রার্থী পরিবর্তনের দাবিতে তারা বিক্ষোভ মিছিল ও ফরহাদ হোসেন আজাদের কুশপুত্তলিকা দাহ করে। পরে তারা এক সংবাদ সম্মেলনে প্রার্থী পরিবর্তন করে অন্য প্রার্থী না দেওয়া হলে গণপদত্যাগ করার হুমকি দেন।
সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা জানান, পঞ্চগড়-২ আসনের বোদা ও দেবীগঞ্জ উপজেলায় বিএনপির চূড়ান্ত প্রার্থী ফরহাদ হোসেন আজাদের তেমন কোনো জনপ্রিয়তা নেই। এ ছাড়া তার ভুল সিদ্ধান্তের কারণে এর আগে ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থীদের ভরাডুবি হয়েছে। তাই তারা পঞ্চগড়-২ আসনে তার পরিবর্তে সাবেক সংসদ সদস্য মোজাহার হোসেনের স্ত্রী নাদিরা আকতার কিংবা জাগপার প্রার্থী ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে বিএনপির চূড়ান্ত প্রার্থী করার দাবি জানান।
সংবাদ সম্মেলনে দেবীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবু তোরাব সরকার, সাধারণ সম্পাদক হাসমত আলী মাস্টারসহ বিএনপি, ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

শার্শা সীমান্ত থেকে ইয়াবাসহ যুবক আটক

যমুনা নিউজ বিডি : যশোরের শার্শা থানার অগ্রভুলাট সীমান্ত থেকে ১ হাজার ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ …

Powered by themekiller.com