Breaking News
Home / খেলাধুলা / পাঞ্জাবকেও বিদায় করে দিল চেন্নাই

পাঞ্জাবকেও বিদায় করে দিল চেন্নাই

যমুনা নিউজ বিডিঃ আইপিএলের চলতি আসর থেকে আগেই বিদায় নিশ্চিত হয়ে গেছে চেন্নাই সুপার কিংসের। রোববার গ্রুপপর্বের শেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে লোকেশ রাহুল-ক্রিস গেইলদের প্লে অফ থেকে বিদায় করে দিল ধোনির নেতৃত্বাধীন চেন্নাই।

রোববার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৫.২ ওভারে ৪৮ রানের উদ্বোধনী জুটি গড়েন লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল। এরপর ১৪ রানের ব্যবধানে দুই ওপেনারকে ফেরান লুঙ্গি এনডিগি। মায়াঙ্ক আউট হন ১৫ বলে ২৫ রানে। অধিনায়ক রাহুল ফেরেন ২৭ বলে ২৯ রান করে।

চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে ৬ বলে মাত্র ২ রানে ফেরেন ক্যারিবীয় তারকা ব্যাটসম্যান নিকোলাস পুরান। দলের বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে ব্যাটিং বিপর্যয়ে হাল ধরতে পারেননি ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। দলীয় ৭২ রানে ফেরেন গেইল (১২)। ছয় নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা দিপক হুদার ৩০ বলে ৪টি ছক্কা ও তিন চারের সাহায্যে গড়া ৬২ রানের ঝকঝকে ইনিংসের সুবাদে শেষ পর্যন্ত ৬ উইকেটে ১৫৩ রান তুলতে সক্ষম হয় পাঞ্জাব।

মামুলি স্কোর তাড়া করতে নেমে ব্যাটিং তাণ্ডব চালান চেন্নাইয়ের দক্ষিণ আফ্রিকান তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস। উদ্বোধনীতে রুতরাজ গায়কওয়াদের সঙ্গে ৯.৫ ওভারে ৮২ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন ডু প্লেসিস। ৩৪ বলে ৪৮ রানে ফেরেন তিনি।

এরপর তিনে ব্যাটিংয়ে নামা আম্বাতি রাইডুকে সঙ্গে নিয়ে ৭২ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন রুতরাজ। দলের ৯ উইকেটের বিশাল জয়ে ৪৯ বলে ছয়টি চার ও এক ছক্কায় অপরাজিত ৬২ রান করেন রুতরাজ। ৩০ বলে ৩০ রান করেন রাইডু।

সংক্ষিপ্ত স্কোর

কিংস ইলেভেন পাঞ্জাব: ২০ ওভারে ১৫৩/৬ (দিপক হুদা ৬২*, লোকেশ রাহুল ২৯, আগারওয়াল ২৬; এনডিগি ৩/৩৯)।

চেন্নাই সুপার কিংস: ১৮.৫ ওভারে ১৫৪/১ (গায়কওয়াদ ৬২*, ডু প্লেসিস ৪৮, রাইডু ৩০*)।

ফল: চেন্নাই ৯ উইকেটে জয়ী।

Check Also

বার্সেলোনার সহজ জয়

যমুনা নিউজ বিডিঃ স্প্যানিশ লা লিগায় যেমন তেমন, উয়েফা চ্যাম্পিয়নস লিগের এবারের আসরের শুরুটা দুর্দান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com