Home / সারাদেশ / নিকলীতে রাস্তা দখল করে দেয়াল নির্মাণ

নিকলীতে রাস্তা দখল করে দেয়াল নির্মাণ

যমুনা নিউজ বিডিঃ কিশোরগঞ্জ নিকলী উপজেলার ৬নং গুরই ইউনিয়ন পরিষদের সামনে দিয়ে একটি রাস্তা ছাতিরচর নৌকা ঘাট পর্যন্ত গেছে।উক্ত রাস্তাটি গুরই ইউনিয়নের আলী আকবর নামের এক ব্যক্তি জোরপূর্বক দখল করে দেয়াল নির্মাণ করেছে।

জনৈক আলী আকবর দীর্ঘ অনেক বৎসর যাবৎ উক্ত রাস্তাটি জোরজবর দখল করে এই দেয়ালটি নির্মাণ করেন।গুরই ইউনিয়ন পরিষদ থেকে রাস্তাটি সোজা সোজি ছাতিরচর নৌকা ঘাটে যাওয়ার কথা থাকলেও দেয়ালের জন্য রাস্তাটি একটু আকা বাঁকা রাস্তটি সোজা হলে ঐ এলাকার যানবাহন চলাচলে কোন প্রকার মোড় দিতে হবে না। এলাকাবাসীর দাবি দেয়ালটি ভেঙ্গে যেন সোজা সরু রাস্তা করা হয়। রাস্তাটির জন্য এলাকাবাসী খুবই সমস্যার মধ্যে আছে।এদিকে ৬নং গুরই ইউনিয়ন পরিষদের সামনে থেকে ছাতিরচর নৌকার ঘাট পর্যন্ত নির্মাণ কাজ চলছে।এ বিষয়ে ৬নং গুরই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মো. আবু তাহের বাংলার সময়ের প্রতিনিধিকে বলেন, এ রাস্তাটির বিষয়ে নিকলী উপজেলার নির্বাহী অফিসার জনাব সামছুদ্দিন মুন্না ও নিকলী উপজেলা প্রকৌশলীকে উপস্থিত রেখে স্থানীয় সার্ভেয়ার ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে উক্ত রাস্তাটি ও ফুটবল খেলার মাঠ জরিপ করেন।মো. আলী আকবর উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে বলেন, এখানে একটি ব্রিজ আছে, এই ব্রিজটির কাজ শেষ হলেই আমি রাস্তায় নির্মাণ করা দেয়ালটি ভেঙ্গে দিব। কিন্তু এখন পর্যন্ত ভেঙ্গেনি জোরপূর্বক দখল করে রেখেছে। ১৫ ফিট সরকারী রাস্তার মধ্যে দেয়ালটি নির্মাণ করেন। এই দেয়ালটি থাকার কারণে রাস্তাটি সোজা হচ্ছে না। তাই আমরা এলাকাবাসী আবারও নিকলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মহোদয়ের দৃষ্টি আকর্ষন করছি।উপরে উল্লেখিত বিষয়ে নিকলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব সামছুদ্দিন এ প্রতিবেদক বলেন, উপজেলা ভূমি অফিসের মাধ্যমে খালের জায়গা চিহ্নিত করার উদ্যোগ নেওয়া হয়েছিল।বন্যার পানি কমা মাত্রই সি.এস ম্যাপ অনুযায়ী খালের জায়গা দখল করে অবৈধ দখলদারদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে তাদের উচ্ছেদ করা হবে.

Check Also

বেপরোয়াগতির মোটরসাইকেল কেড়ে নিল নারীর প্রাণ

যমুনা নিউজ বিডিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বেপরোয়াগতির মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com