Home / অপরাধ-আদালত / নবীগঞ্জে নিখোঁজ যুবকের লাশ জগন্নাথপুর থেকে উদ্ধার

নবীগঞ্জে নিখোঁজ যুবকের লাশ জগন্নাথপুর থেকে উদ্ধার

যমুনা নিউজ বিডি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের জালালপুর এলাকার কুশিয়ারা নদী থেকে জুবেদ মিয়া (২৬) নামে এক যুবকের লাশ গতকাল রবিবার উদ্ধার করা হয়েছে।

নিহত যুবকের বাড়ি নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দীঘলবাক গ্রামে। সে ওই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মখলিছুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের লোকজন লাশ শনাক্ত করে আমাদের অবহিত করে নিয়ে গেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত ৮ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে জুবেদ মিয়া আর বাড়ি ফিরেননি। এরপর থেকে পরিবারের সদস্যরা আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করলেও কোনো খোঁজ পাননি।

গতকাল দুপুরে কুশিয়ারা নদীর জালালপুর গ্রামের স্থানীয় লোকজন নদীর পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে খবর দিলে পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করেন। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, নিখোঁজ যুবক মানসিক ভারসাম্যহীন বলে পরিবারের লোকজন জানান। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবার দাফন করেছেন।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, লাশটি নবীগঞ্জ উপজেলার বাসিন্দা হওয়ার আমাদেরকে কেউ কিছু জানায়নি।

Check Also

জহুরুলনগর ইয়াং বয়েজ ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

শুক্রবার রাতে বগুড়া শহরের জহুরুলনগর ইয়াং বয়েজ ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত …

Powered by themekiller.com