Breaking News
Home / সারাদেশ / বগুড়া / নন্দীগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে যুবক হত্যার চেষ্টা

নন্দীগ্রামে ডিবি পুলিশ পরিচয়ে যুবক হত্যার চেষ্টা

নন্দীগ্রাম প্রতিনিধিঃ বগুড়ায় ডিবি পুলিশ পরিচয়ে হাফেজ সিরাজুল ইসলাম (২৫) নামে এক যুবককে অপহরণ করে নন্দীগ্রাম পৌর এলাকার একটি শ্মশান ঘাটে হাত-পা বেঁধে তাকে হত্যার চেষ্টা করে। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নন্দীগ্রাম পৌর এলাকার পূর্বকুচাইকুড়ি শ্মশান ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

হাফেজ সিরাজুল ইসলাম জেলার সোনাতলা উপজেলার শালিখা পশ্চিমপাড়া গ্রামের বাবলু বেপারীর ছেলে। সে বগুড়া শহরের কানছগাড়ি এলাকার ফাতেমা ফিজিওথেরাপী সেন্টারে ম্যানেজার হিসাবে কর্মরত।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৪টার দিকে হাফেজ সিরাজুল ইসলাম কর্মস্থল থেকে বাহিরে বের হয়। সে সময় অজ্ঞাত কয়েক ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে তাকে আটক করে সিএনজি চালিত অটো রিক্সায় উঠায়। সেখান থেকে নাটোর রোডের শাকপালা এলাকায় নিয়ে গিয়ে তাকে মোটরসাইকেলে উঠিয়ে নন্দীগ্রাম পৌরসভার পূর্বকুচাইকুড়ি শ্মশান ঘাটে  নিয়ে আসে। পরে তার হাত-পা বেঁধে তাকে হত্যার চেষ্টা করে।

এ সময় সিরাজুলের চিৎকার শুনে শ্মশানের পাশ দিয়ে হেঁটে যাওয়া লোকজন এগিয়ে এলে অজ্ঞাত তিন ব্যক্তি পালিয়ে যায়।

এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত সিরাজুল ইসলামকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। নন্দীগ্রাম থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) আব্দুর রশিদ সরকার জানান, উদ্ধারকৃত সিরাজুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উধ্বর্তন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ফরিদপুরে নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ সভাপতি উপর হামলা

যমুনা নিউজ বিডিঃ ফরিদপুরের সালথায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com