Breaking News
Home / অপরাধ-আদালত / দুর্বৃত্তের ছুরিকাঘাতে সহকারী কমিশনারের স্ত্রী আহত

দুর্বৃত্তের ছুরিকাঘাতে সহকারী কমিশনারের স্ত্রী আহত

যমুনা নিউজ বিডি:   পিরোজপুরে নিজ বাসায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন সহকারী কমিশনারের (ভূমি) স্ত্রী অদিতি বড়াল (২৮)। এ সময় তার বাসার গৃহকর্মীও আঘাতপ্রাপ্ত হন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পিরোজপুর শহরের ধূপপাশা এলাকায় জেলা প্রশাসনের ডরমেটরি ভবনে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আহত অদিতি বড়ালকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিরোজপুর সদর হাসপাতালের চিকিৎসক শাকিল সরোয়ার বলেন, অদিতি বড়ালের পেটের নিচের অংশে ও হাতে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তিনি আশঙ্কামুক্ত।

অদিতি বড়ালের স্বামী সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পাল জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ও তার স্ত্রী ঘুরতে যান। এরপর স্ত্রীকে বাসায় রেখে তিনি জেলা প্রশাসকের বাসভবনে যান। কিছুক্ষণ পর তিনি জানতে পারেন তার স্ত্রীকে ছুরিকাঘাত করা হয়েছে। হামলার সময় বাসায় তার স্ত্রী ও গৃহকর্মী ছিল।

গৃহকর্মী বন্যা জানান, নীল শার্ট পরা এক যুবক কলিং বেল চেপে জানায়- সে অফিস থেকে এসেছে। দরজা খোলার সঙ্গে সঙ্গে সে ভেতরে ঢুকে অদিতি বড়ালকে ছুরিকাঘাত করে। এ সময় ওই যুবক তাকেও (গৃহকর্মী) ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় হুমকি দিয়ে যায়- বেশি বাড়াবাড়ি করলে তোদের দেখে নেব।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বলেন, অদিতি বড়ালের নিরাপত্তা জোরদার এবং পুলিশ বিভাগকে বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম জিয়াউল হক বলেন, আহত অদিতি বড়ালকে পুলিশি নিরাপত্তায় রাখা হয়েছে। হামলাকারীকে আটকের চেষ্টা চলছে।

Check Also

বগুড়ায় সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজে গনহত্যার স্মৃতিচারন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের আয়োজনে ২৫ শে মার্চ গনহত্যা দিবস উপলক্ষে …

Powered by themekiller.com