Home / সারাদেশ / বগুড়া / দলের দুঃসময়ে আমি নেতাকর্মীদের মাঝে ছিলাম-বিএনপিনেতা আলহাজ্ব মোশারফ

দলের দুঃসময়ে আমি নেতাকর্মীদের মাঝে ছিলাম-বিএনপিনেতা আলহাজ্ব মোশারফ

যমুনা নিউজ বিডি: বগুড়া জেলা শ্রমিকদলের উপদেষ্টা, বগুড়া জেলা ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় কোকো স্মৃতি পরিষদের যুগ্ম আহবায়ক, কেন্দ্রীয় জিয়া শিশু কিশোর পরিষদের সহ-সভাপতি ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার বিএনপির দলীয় মনোনয়ন প্রাপ্ত বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, ১/১১ এর পর থেকে আমি কাহালু ও নন্দীগ্রাম উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে ছিলাম এবং নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিটি কর্মসূচীতে সক্রিয় ভাবে অংশগ্রহন করি। দলের দুঃসময়ে আমি জীবনের ঝুকি নিয়ে নেতাকর্মীদের মাঝে ছিলাম তাই আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে অবশ্যই চূড়ান্ত মনোনয়ন দিবেন ইন্শা আল্লাহ।

রোববার বগুড়া জেলা প্রশাসক এর কার্যালয়ে মনোনয়ন পত্র যাচাই বাচাই দিনে বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার বিএনপির দলীয় মনোনয়ন প্রাপ্ত বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন এর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করার পর ডিসি অফিস হতে বের হয়ে কাহালু ও নন্দীগ্রাম উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দের উদ্যোশে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বিএনপির সদস্য সচিব অধ্য রফিকুল ইসলাম রফিক, বিএনপিনেতা রফিকুল ইসলাম ঠান্ডু, আব্দুল হাদী, আব্দুল্লাহ আল মতিন, আব্দুর রহিম, আদর, নেছার উদ্দিন, আলাউদ্দিন, বগুড়া জেলা যুবদলের সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুল মান্নান, কাহালু পৌর যুবদলের আহবায়ক ফারাবা আল ফারাবী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মোমিন, যুবদলের যুগ্ম আহবায়ক আকতার আজম, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মেহেদী হাসান মানিক, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান বিপ্লব, ছাত্রদলনেতা সুলতান সহ কাহালু ও নন্দীগ্রাম উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Check Also

ওসমানী বিমানবন্দর থেকে ৬ কেজি স্বর্ণ জব্দ

যমুনা নিউজ বিডি: সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছয় কেজি ৩২ গ্রাম ওজনের জব্দ করেছে কাস্টমস …

Powered by themekiller.com