Home / বিনোদন / টুইটারে মন্তব্যে করায় গ্রেফতার হতে পারেন কঙ্গনা

টুইটারে মন্তব্যে করায় গ্রেফতার হতে পারেন কঙ্গনা

যমুনা নিউজ বিডিঃ সিনেমায় না থাকলেও নানা বিষয়ে বিতর্কিত ও বিস্ফোরক সব মন্তব্য করে বছরজুড়েই আলোচনার শীর্ষে রয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

সুশান্তের মৃত্যুতে বলিউডে স্বজনপ্রীতির বিষয়টি এনে পরিচালক করণ জোহর, অভিনেতা সালমান খানসহ অগণিত বলিউড তারকাদের দোষারোপ করেছেন তিনি। বলিউডে মাদকাকাণ্ড নিয়েও বিস্ফোরক সব মন্তব্য করেছেন।

তবে এবার সরকারবিরোধী এক মন্তব্য করে ফেঁসে যাচ্ছেন কঙ্গনা। সম্প্রতি টুইটারে করা সেই মন্তব্যের জেরে এই অভিনেত্রী গ্রেফতার হতে পারেন বলে জানিয়েছে ভারতের সংবাদ সংস্থা এএনআই।

ভারতের নতুন কৃষি আইনের বিরোধিতা করে কঙ্গনা টুইটে কৃষকদের নিয়ে মজা ও বিদ্রুপ করেন কঙ্গনা। কৃষক বিলের বিরোধিতার নিন্দা করেন কৃষকদের বিরুদ্ধে কথা বলেন তিনি।

আর এমন টুইটের পর সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার শিকার হন এই বলিকুইন। কঙ্গনা দেশের কৃষকদের অপমান করেছেন বলে অভিযোগ ওঠে। তীব্র সব সমালোচনার পর টুইটার হ্যান্ডেল থেকে সেই টুইট মুছে দেন কঙ্গনা।

এএনআই জানিয়েছে, কৃষকদের অপমান করায় কর্নাটকের তুমকুরের একটি আদালত কঙ্গনার বিরুদ্ধে এফআইআরের আদেশ দিয়েছে। যে কোনো মুহূর্তে গ্রেফতার হতে পারেন কঙ্গনা রানাউত।

Check Also

শেষটা ভালবাসার সাথে শেষ হতে পারে: শবনম ফারিয়া

যমুনা নিউজ বিডিঃ এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে গতকাল সন্ধ্যা ৫টা ৪৩ মিনিটে বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com