Breaking News
Home / আন্তর্জাতিক / জম্মু-কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ৪ গেরিলা নিহত

জম্মু-কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ৪ গেরিলা নিহত

যমুনা নিউজ বিডিঃ জম্মু-কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ৪ গেরিলা নিহত ও পুলিশের দু’জন কনস্টেবল আহত হয়েছে। আজ (বৃহস্পতিবার) নাগরোটায় ওই হতাহতের ঘটনা ঘটেছে।

 

পুলিশের এক কর্মকর্তা বলেন, তাদের কাছে খবর ছিল, ট্রাকে করে কাশ্মীরে প্রবেশ করতে পারে সন্ত্রাসীরা। সেজন্য প্রত্যেক গাড়ি থামিয়ে তল্লাশি শুরু হয়। এ সময়ে একটি গাড়ি থেকে গুলিবর্ষণ শুরু করে সন্ত্রাসীরা। ট্রাক থেকে প্রচুর পরিমানে গোলাবারুদ উদ্ধার হয়েছে।

 

ওই ঘটনার জেরে সাময়িকভাবে জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক বন্ধ করে দেওয়া হয়। উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের পরে সংশ্লিষ্ট এলাকায় নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।

 

কাশ্মীরে গত (শুক্রবার) পাকিস্তানি  বাহিনীর আক্রমণে ছ’জন সাধারণ মানুষ-সহ ১১ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে ছিলেন আধাসামরিক বাহিনী বিএসএফের এক জওয়ান ও সেনাবাহিনীর ৪ সদস্য। ওই হামলায় ২০ জন আহত হন।

 

সেই ঘটনার জের না মিটতেই ভারতে বড়সড় হামলা চালাতে সন্ত্রাসীরা ট্রাকে করে জম্মু-কাশ্মীরে প্রবেশ করেছিল বলে প্রশাসনের পক্ষ থেকে মনে করা হচ্ছে।

 

অন্যদিকে, আজ দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় গেরিলা ও নিরাপত্তা বাহিনীর মধ্যে সংঘর্ষ হয়েছে।

 

গোপনসূত্রে গেরিলাদের উপস্থিতির খবর পেয়ে আজ পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ, সেনা বাহিনীর ৫০ রাষ্ট্রীয় রাইফেলস ও আধাসামরিক বাহিনী সিআরপিএফ সমন্বিত যৌথবাহিনী সংশ্লিষ্ট এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান চালায়।

 

এ সময়ে লুকিয়ে থাকা গেরিলারা যৌথবাহিনীকে টার্গেট করে গুলিবর্ষণ করলে উভয়পক্ষের মধ্যে তুমুল বন্দুকযুদ্ধ হয়।

Check Also

সৌদি আরবের অবস্থানে ক্ষেপণাস্ত্র হামলা : নিহত ৮

যমুনা নিউজ বিডিঃ ইয়েমেনের মধ্যাঞ্চলীয় মারিব প্রদেশে অবস্থিত সৌদি জোটের তাদাওয়াইন সামরিক ক্যাম্পে জনপ্রিয় হুথি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com