Home / বিনোদন / ছেলেকে নিয়ে নায়িকা শুভশ্রীর অন্যরকম জন্মদিন

ছেলেকে নিয়ে নায়িকা শুভশ্রীর অন্যরকম জন্মদিন

যমুনা নিউজ বিডিঃ কদিন আগেই ফুটফুটে ছেলেসন্তানের মা হয়েছেন কলকাতার  জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। ছেলে যুভান পৃথিবীতে আসার পর প্রথম জন্মদিন পালন করলেন তিনি। আর তাই তো ২০২০ সালের ৩ নভেম্বর জন্মদিনটি শুভশ্রীর জন্য একটু অন্যরকম অনুভূতিই বটে।

৩ নভেম্বর ৩০ বছরে পা দিয়েছেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। এদিন প্রিয় নায়িকাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন তার বন্ধু ও সহকর্মীরা। শুভশ্রীও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব ছিলেন। স্বামীর কাছ থেকে পেয়েছেন বার্থডে গিফটও।

শুভশ্রীর জীবনের বিশেষ দিন নিয়ে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারে দেয়া সাক্ষাৎকারে তার স্বামী নির্মাতা রাজ চক্রবর্তী বলেন, শুভ (শুভশ্রী) কিন্তু জন্মদিনেও যুভানকে নিয়ে ব্যস্ত। শাশুড়ির সঙ্গে গল্প করবে, সেটিই ওর আনন্দ। কাছের বন্ধুদের বাড়িতে ডেকে সময় কাটাতে সবচেয়ে ভালোবাসে শুভ। বাড়ি থেকে একেবারেই বের হতে চায় না।

জন্মদিনে স্বামীর থেকে কী উপহার পেয়েছেন? এমন প্রশ্নের জবাবে শুভশ্রী আনন্দবাজারকে বলেন, রাজ আমাকে আজ আইফোন ১২ উপহার দিয়েছে। আর জন্মদিনের অনেক ভালোবাসা।

বিনোদন অঙ্গনে শুভশ্রী ক্যারিয়ার শুরু করেন ২০০৭ সালে। ‘পিতৃভূমি’ তার অভিনীত প্রথম বাংলা সিনেমা। এর আগে ‘ফেয়ারএভার আনন্দলোক নায়িকার খোঁজে’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন শুভশ্রী।

Check Also

১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’

যমুনা নিউজ বিডিঃ অবশেষে চূড়ান্ত হলো চয়নিকা চৌধুরী পরিচালিত বহুল প্রতীক্ষিত ‘বিশ্বসুন্দরী’ মুক্তির দিন-ক্ষণ। সবকিছু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com