Home / অপরাধ-আদালত / চাটমোহরে যুবককে পিটিয়ে টাকা ছিনতাই

চাটমোহরে যুবককে পিটিয়ে টাকা ছিনতাই

যমুনা নিউজ বিডি: পাবনার চাটমোহরে মাসুদ রানা (১৯) নামে হক কম্পানির ডেলিভারী ম্যান যুবককে পিটিয়ে টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীরা। রবিবার সন্ধ্যার পর উপজেলার জাবরকোল গোরস্থান সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। এ সময় মাসুদ রানাকে ছিনতাইকারীরা লাঠি দিয়ে মাথায় ও শরীরে মারপিট করে গুরুতর জখম করে। আহত মাসুদ রানা উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জালেশ্বর গ্রামের আওয়াল হোসেনের ছেলে।

আহত মাসুদ রানা জানান, উপজেলা বিলচলন ইউনিয়নের নটাবাড়িয়া বাজারে হক কম্পানির মালামাল ডেলিভারী করে চাটমোহরে ফিরছিলাম। পথে আমি জাবরকোল গোরস্থান এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা তিন জনের একটি ছিনতাইকারী চক্র আমার গাড়ির গতিরোধ করে আমার হাতে বাঁশের লাঠি দিয়ে আঘাত করে টাকার ব্যাগ ছিনতাই করে পালানোর চেষ্টা করে। আমি টাকা উদ্ধারে তাদের পিছু নিলে তারা ফের বাঁশের লাঠি দিয়ে আমার মাথায় আঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

এ সময় আমার চিৎকারের এলাকাবাসী এসে আমাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার সত্যতা স্বীকার করে চাটমোহর থানার ওসি তদন্ত শরিফুল ইসলাম জানান, বিষয়টি আমরা জেনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

যমুনা নিউজ বিডি: চুয়াডাঙ্গা সদর উপজেলার শাহপুর গ্রামে পারিবারিক বিরোধে সুজন হোসেন (২৬) নামের এক …

Powered by themekiller.com