Home / জাতীয় / গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬

গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬

যমুনা নিউজ বিডিঃ গত ২৪ ঘণ্টায়  করোনা ভাইরাসে আরও ৩৫ জনের প্রাণ কেড়ে নিয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬ হাজার ৭৪৮ জন। এছাড়া করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও দুই হাজার ৩৩৬ জনের দেহে। এ নিয়ে মোট শনাক্ত হলো চার লাখ ৭১ হাজার ৭৩৯ জন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিকেলে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৫৯৩ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ৮৮ হাজার ৩৭৯জন। নমুনা সংগ্রহ হয়েছে ১৫ হাজার ৮৮৪ টি। আগের নমুনাসহ মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১৬ হাজার ৮০৭টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ২৮ লাখ ২০ হাজার ৯৮১টি । ৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ১৩ দশমিক ৭৮ শতাংশ, এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৬ দশমিক ৭২ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮২ দশমিক ৩৩ শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৪৩ শতাংশ।

ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৪ লাখ ৯৯ হাজার ১৭৫ জনের এবং আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ কোটি ৪৮ লাখ ৩৪ হাজার ৯৫১ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ কোটি ৪৯ লাখ ৩৪ হাজার ৮৫১ জন।

Check Also

করোনা টিকা নিয়ে গুজব ঠেকাতে সতর্ক সরকার

যমুনা নিউজ বিডিঃ টিকা নিয়ে গুজব ছড়িয়ে কোনো কুচক্রী মহল যাতে সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com