Breaking News
Home / আন্তর্জাতিক / কলকাতায় ভরদুপুরে চাপাতি দিয়ে মাথা কেটে উল্লাস

কলকাতায় ভরদুপুরে চাপাতি দিয়ে মাথা কেটে উল্লাস

যমুনা নিউজ বিডি:ঘিঞ্জি এলাকা। ভর দুপুরে রাস্তায় প্রচুর ভিড়। হঠাৎ করেই একটি দোকানের পাশে দেখা গেল, এক ব্যক্তি রাস্তায় পড়ে আছেন। ধড়-মুন্ডু আলাদা। ফিনকি দিয়ে রক্ত বের হচ্ছে। পাশে চাপাতি হাতে দাঁড়িয়ে রয়েছে এক যুবক!

ঘটনাস্থল ভারতের কলকাতার রাজাবাগান এলাকার সিমপুকুর লেন। শনিবার দুপুর ২টা নাগাদ ঘটনাটি ঘটে। এই দৃশ্য দেখে কার্যত হকচকিয়ে যান পথচলতি মানুষ।

তাদেরই মধ্যে বশির নামের এক যুবক চাপাতি হাতে ওই যুবককে আটকাতে যান। তার হাতেও পড়ে চাপাতির কোপ। পরিস্থিতি এতটাই ভয়ঙ্কর হয়ে ওঠে যে, এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করতে হয়।

মৃতের নাম ইশামুল হক  ওরফে চুন্নু মিঞা (৪৮)। তার বাড়ি শ্যামপুকুর এলাকায়। এই ঘটনায় গ্রেপ্তার করা হয় কালাম কুরেশি নামে এক ব্যক্তিকে। কেন তাকে এভাবে মাঝ রাস্তায় গলা কেটে খুন করা হলো, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

জানা গেছে, পুরনো শত্রুতার কারণেই চুন্নুকে খুন করা হয়েছে। অভিযুক্ত যুবককে উত্তেজিত জনতা মারধর করে। পরে তাকে নিয়ে যাওয়া হয় কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে তিনি জানিয়েছেন, তার স্ত্রীকে নাকি উত্যক্ত করতেন চুন্নু মিঞা। তাই তাকে খুন করেছেন।

Check Also

জইশ-ই-মোহাম্মদের সদর দফতর দখলে নিয়েছে পাকিস্তান

যমুনা নিউজ বিডি:   কাশ্মীরের পুলওয়ামা হামলার দায় স্বীকারকারী জঙ্গি সংগঠন জইশ-ই-মোহাম্মদের (জেইএম) সদর দফতর নিয়ন্ত্রণে …

Powered by themekiller.com