Home / অপরাধ-আদালত / এমপি এহিয়ার গাড়িতে হামলা, গোলাগুলি

এমপি এহিয়ার গাড়িতে হামলা, গোলাগুলি

যমুনা নিউজ বিডি: সিলেট ২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের বর্তমান এমপি, কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মহাজোটের প্রার্থী ইয়াহইয়া চৌধুরী এহিয়ার গাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউপির বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এমপির গাড়িতে হামলার পর দুর্বৃত্তরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এ সময় এমপি এহিয়া চৌধুরী তাঁর ব্যক্তিগত রিভলবার দিয়ে দুর্বৃত্তদের লক্ষ্য করে পাল্টা ১০ রাউন্ড গুলি ছোড়েন। এতে কেউ হতাহত হয়নি।

হামলায় ঘটনায় এমপি অক্ষত থাকলেও তাঁকে বহনকারী জিপ গাড়িটি (ঢাকা-মেট্রো-ঘ-১১-০৫৩১) ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় ওই রাতেই এমপির ব্যক্তিগত সহকারি আবুু বক্কর বাদী হয়ে ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এমপি এহিয়া চৌধুরীর ব্যক্তিগত সহকারী আবু বক্কর সাংবাদিকদের বলেন, শনিবার রাতে সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মখদ্দুছ মিয়ার বাড়ি থেকে রাত সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত গাড়িযোগে সিলেট শহরে ফিরছিলেন এহিয়া চেৌধুরী। বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয়ের সামনে আসামাত্রই ৪-৫ জন অজ্ঞাতনামা দুর্বৃত্ত তাদের গাড়িতে হামলা চালায় ও বিকট শব্দ হয়। এ সময় এহিয়া চৌধুরীকে বহনকারী গাড়ির সামনের কাচ ভেঙে যায়। ঘটনার পর পর দুর্বৃত্তরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাচ্ছে দেখে এমপি গাড়ি থেকে নেমে তাঁর ব্যক্তিগত রিভলবার দিয়ে ১০ রাউন্ড গুলি ছোড়েন। সঙ্গে সঙ্গে বিষয়টি তিনি থানা পুলিশকে অবহিত করেন। পরে ঘটনাস্থলে পুলিশ আসে।

এমপির গাড়িতে হামলার ঘটনায় থানায় জিডির সত্যতা স্বীকার করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আল মামুন বলেন, দুর্বৃত্তরা এমপি এহিয়া চৌধুরীর গাড়িতে হামলা করেছে। তিনি অক্ষত আছেন গাড়ির সামনের কিছু কাচ ভেঙে গেছে। আত্মরক্ষার্থে তিনি তাঁর ব্যক্তিগত রিভলবার থেকে ১০ রাউন্ড গুলি ছোড়েন। বিষয়টি তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Check Also

শার্শা সীমান্ত থেকে ইয়াবাসহ যুবক আটক

যমুনা নিউজ বিডি : যশোরের শার্শা থানার অগ্রভুলাট সীমান্ত থেকে ১ হাজার ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ …

Powered by themekiller.com