Breaking News
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / উত্তরায় নির্মাণাধীন ভবন থেকে ৩০টি হাতবোমা উদ্ধার: আটক ২

উত্তরায় নির্মাণাধীন ভবন থেকে ৩০টি হাতবোমা উদ্ধার: আটক ২

যমুনা নিউজ বিডিঃ রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের একটি নির্মাণাধীন বাড়ি থেকে ৩১ টি হাত বোমা উদ্ধারের পর নিষ্ক্রিয় করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বম্ব ডিসপোজাল ইউনিট।

ভবনটিতে অবিস্ফোরিত বেশ কয়েকটি বোমা রয়েছে এমন খবর পেয়ে পুলিশ গোয়েন্দা বিভাগ (ডিবি), উত্তরা পশ্চিম থানা পুলিশ শুক্রবার (২০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ওই বাড়িটি ঘিরে ফেলে। এরপর একে একে ৩১টি বোমা নিস্ক্রিয় করা হয়। ঢাকা মহানগর উত্তরা গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার (ডিসি) কাজী শফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই বোমাগুলো মজুতে জড়িত থাকার অভিযোগে তুরাগ থানা এলাকার সুমন ও মামুন নামে দুজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে, তারা দুজনই স্থানীয় যুবদলের নেতা। তারা কেন সেখানে হাতবোমাগুলো এনেছিল তা তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশের একটি সূত্র জানায়, ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে ভোট গ্রহণের দিন ওই এলাকায় চারটি বোমা বিস্ফোরিত হয়েছিল। ওই ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যমতে কামারপাড়া থেকে অবিস্ফোরিত বোমাগুলো উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা অবিস্ফোরিত বোমাগুলো উপ-নির্বাচনের ভোট গ্রহণের দিন ব্যবহারের কথা ছিল।

Check Also

ছেলের নামে টুর্নামেন্টের আয়োজন করে খেলোয়াড়দের পেটালেন ইউএনও

যমুনা নিউজ বিডিঃ নিজের ছেলের নামে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে ফুটবল খেলার মাঠে প্রতিপক্ষ দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com