Home / শিক্ষাঙ্গন / ইবিতে দুই বহিরাগতকে পুলিশে দিল প্রক্টর

ইবিতে দুই বহিরাগতকে পুলিশে দিল প্রক্টর

যমুনা নিউজ বিডি:  ইসলামী বিশ্ববিদ্যালয়ে দুই বহিরাগতকে পুলিশে দিয়েছেন প্রক্টর মাহবুবর রহমান। তাদেরকে প্রেমিকার সাথে আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছে বলে দাবি করেছেন প্রক্টরিয়াল বডি।

আটকের পর ওই প্রেমিক যুগলসহ তাদের এক সহযোগীকে বিশ্ববিদ্যালয় থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে। আজ শনিবার বিকেল ৪টায় তাদের জঙ্গলাকীর্ণ বিশ্ববিদ্যালয়ের পেয়ারা তলা থেকে আটক করা হয়।

ইবি থানা সূত্রে জানা যায়, আটককৃত ওই দুই যুবক হলেন উজ্জল হোসেন জোয়ার্দার এবং খোকন। উজ্জল ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখ পাড়া এলাকার গোলাম জোয়ার্দারের ছেলে। খোকনও একই এলাকার তোজাম উদ্দিনের ছেলে। আর আটককৃত উজ্জলের প্রেমিকা রিপা খাতুন ঝিনাইদহের গাড়াগঞ্জ এলাকার স্বপন মণ্ডলের মেয়ে।

জানা যায়, জঙ্গলাচ্ছন্ন ক্যাম্পাসের পেয়ারা তলা থেকে তাদেরকে প্রেমিক যুগলকে আপত্তিকর আবস্থায় আটক করে। এ সময় তাদের সহযোগী খোকন পাহারায় থাকে। খবর পেয়ে প্রক্টরিয়াল বডি ঘটনাস্থলে গিয়ে তাদের তিন জনকে হাতেনাতে আটক করে। আটকের পর তাদের ইবি থানায় সোপর্দ করেন।

বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি আমাদের কাছে তিনজনকে সোপর্দ করেছেন। তাদেরকে থানায় রাখা হয়েছে। অবিভাবকদের খবর দিয়েছি। অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে।’

Check Also

শিবগঞ্জের মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে দুই জন আহত অতঃপর থানায় অভিযোগ

যমুনা নিউজ বিডি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ আহত-২ অতঃ পর থানায় অভিযোগ। অভিযোগ …

Powered by themekiller.com