Breaking News
Home / সারাদেশ / আসামিদের গ্রেফতারের দাবিতে আমরণ অনশনে রায়হানের মা

আসামিদের গ্রেফতারের দাবিতে আমরণ অনশনে রায়হানের মা

যমুনা নিউজ বিডিঃ আসামিদের দ্রুত গ্রেফতার এবং সুষ্ঠু বিচারের দাবিতে ‘আমরণ অনশনে’ বসেছেন সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে ‘নির্যাতনে’ নিহত রায়হান আহমদের মা সালমা বেগমসহ পরিবারের সদস্যরা।
আজ রবিবার বেলা সাড়ে ১১টায় বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে তাদের এ কর্মসূচি শুরু হয়। রায়হান হত্যায় জড়িত সব পুলিশ সদস্যকে গ্রেফতার না করা পর্যন্ত অনশন চালিয়ে যাবেন বলে জানিয়েছেন তার মা সালমা বেগম।

তিনি বলেন, মামলার প্রধান আসামি ফাঁড়ি ইনচার্জএসআই আকবর হোসেন ভূঁইয়া পলাতক। কিন্তু বরখাস্ত হওয়া সব পুলিশ সদস্যকে এখনো গ্রেফতার দেখানো হয়নি। পুলিশ প্রথম থেকেই ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। এ অবস্থায় ন্যায়বিচার পাওয়া নিয়ে শঙ্কায় আছি আমরা। ঘটনার পর ১৫ দিন অপেক্ষা করেছি। তবু সব আসামি গ্রেফতার হয়নি। তাই তাদের দ্রুত গ্রেফতারের দাবিতে আমরণ অনশনে বসেছি।
এদিকে রায়হান হত্যা মামলায় ওই ফাঁড়ির কনস্টেবল টিটু চন্দ্র দাস এবং হারুন উর রশিদকে গ্রেফতার করে রিমান্ডে নিয়েছে তদন্ত সংস্থা পিবিআই।
গত ১১ অক্টোবর ভোরে সিলেট নগরীর আখালিয়ার এলাকার বাসিন্দা রায়হান আহমদকে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে নির্যাতন করা হয়। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। রায়হান হত্যাকাণ্ডের ঘটনায় বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর, হাসান উদ্দিনসহ পাঁচজনকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়। এ ঘটনায় নিহত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নী বাদী হয়ে ১২ অক্টোবর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন।

Check Also

গাবতলী প্রেসক্লাবের সদস্য সুজনের মৃত্যুতে দোয়া মাহফিল

মুহাম্মাদ আবু মুসাঃ গতকাল শুক্রবার (৪ডিসেম্বর/২০) বগুড়ার গাবতলী প্রেসক্লাবে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com