Home / খেলাধুলা / আইপিএলে জাহানারা-সালমাদের ম্যাচের দিনক্ষণ চূড়ান্ত

আইপিএলে জাহানারা-সালমাদের ম্যাচের দিনক্ষণ চূড়ান্ত

যমুনা নিউজ বিডিঃ আগামী ৪ নভেম্বর মেয়েদের আইপিএল মাঠে গড়াচ্ছে। আসরের জন্য তিনটি দলও ঘোষণা করেছে বিসিসিআই। এবারের আইপিএলে দুজন বাংলাদেশি নারী ক্রিকেটার খেলবেন। ভেলোসিটির হয়ে খেলবেন জাহানারা। আর সালমা খেলবেন ট্রেলব্লজার্সের হয়ে।

গতকাল রোববার বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, ৪ নভেম্বর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে জাহানারার দল ভেলোসিটি ও সুপারনোভাস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। পরের দিন বিকেল ৪টায় ভেলোসিটি ও লড়বে সালমার দল ট্রেলব্লজার্সের সঙ্গে। ৭ নভেম্বর গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে ট্রেলব্লেজার্স ও সুপারনোভাস। আর ৯ নভেম্বর হবে ফাইনাল। সব ম্যাচ হবে শারজায়।

আসরের তিন দল

সুপারনোভা : হরমনপ্রীত কৌর (অধিনায়ক), জেমাইমা রদ্রিগেজ (সহ-অধিনায়ক), চামারি আটাপাট্টু, প্রিয়া পুনিয়া, রাধা যাদব, অনুজা পাটিল, তানিয়া ভাটিয়া, শশীকলা সিরিওয়ার্ধনে, পুনম যাদব, সাকিরা সেলমান, অরুন্ধতি রেড্ডি,পূজা ভস্ট্রাকার,আয়ুশি সোনি, আয়াবঙ্গা খাকা ও মুসকান মালিক।

ট্রেলব্লজার্স : স্মৃতি মন্ধানা (অধিনায়ক), দীপ্তি শর্মা (সহ-অধিনায়ক), পুনম রাউত, রিচা ঘোষ, নুজহাত পারভিন, ডি হেমলতা, রাজেশ্বরী গায়রকোয়াড, হারলিন দেওল, ঝুলন গোস্বামী, সালমা খাতুন, সিমরান দিল বাহাদুর, সফি একেলস্টোন, নাথাকাম চানথাম, ডিয়েন্ড্রা ডটিন ও কাসভি গৌতম।

ভেলোসিটি : মিতালি রাজ (অধিনায়িক), বেদা কৃষ্ণমূর্তি (সহ-অধিনায়িক), শেফালি ভার্মা, সুষমা ভার্মা, একতা বিস্ত, মানসী জোশী (পরিবর্তে মেঘনা সিং), শিখা পান্ডে, দেবিকা বৈদ্য, সুশ্রী দিব্যাদর্শী, মানালি দক্ষিণী, লেই কাসপেরেক, ড্যানিয়েলা ওয়াট, সুনে লুস, জাহানারা আলম ও এম আনাঘা।

Check Also

মাহরেজের হ্যাটট্রিকে ম্যানসিটির বড় জয়

যমুনা নিউজ বিডিঃ ম্যানচেস্টার সিটি প্রিমিয়ার লিগে ধুঁকছিল শুরু থেকে। অবশেষে চেনা ছন্দে দেখা গেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com