July 3, 2022, 11:47 pm

মহানবীর নামে কটুক্তির প্রতিবাদে বগুড়ায় ব্যবসায়ীদের মানববন্ধন

প্রেস বিজ্ঞপ্তি: মহানবী হযরত মুহাম্মদ (সঃ) ও মা হযরত আয়েশা (রাঃ) নামে ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন জিন্দালের কটুক্তির প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে বগুড়া শহরের বনানী সুলতানগঞ্জ হাইস্কুল মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগ মার্কেটের সামনে বনানী-সাতমাথা সড়কে মানববন্ধন পালন করা হয়েছে।
মানববন্ধনে সুলতানগঞ্জ হাইস্কুল মার্কেট ব্যবসায় সমিতির সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন টিএন্ডটি মসজিদের ইমাম মাওলানা আবু রায়হান, মদিনা মসজিদের ইমাম মাওলানা তৌহিদুল ইসলাম, লতিফপুর দক্ষিণপাড়া জামে মসজিদের খতিব মাওলানা ইসমাইল হোসেন, ব্যবসায় সমিতির সহ সভাপতি নুরুন্নবী প্রাং, সাধারণ সম্পাদক মুঞ্জিল শেখ, কোষাধ্যক্ষ মশিউর রহমান, সদস্য আতিকুর রহমান, তন্ময়, সজীব, মাসুম, আজিজুল হক, তারেক, বাংলাদেশ মটর পার্টস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক রুমেল, ব্যবসায় সমিতির উপদেষ্টা মোমিন উদ-দৌলা সমাজী, তমাল, আরমান, সুমন, তোফা সহ আরও অনেকে।
মানববন্ধন বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সঃ) মুসলিম উম্মাহর শেষ নবী। যাকে সৃষ্টি না করলে মহান সৃষ্টিকর্তা আল্লাহ এই পৃথিবীর সৃষ্টি করতেন না। সেই নবী ও তার সহধর্মিণী মা আয়েশা (রাঃ) নামে কটুক্তি করেছেন ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন জিন্দাল। তারা তাদের বক্তব্যে আমাদের নবীর নামে কটুক্তি করেছেন। যা সারাবিশ্বের মুসলমানদের হৃদয়ে যন্ত্রণার সৃষ্টি করেছে। তাদের বক্তব্যের কারণে মুসলিম বিশ্বের মানুষ ফুঁসে উঠেছে। তাদের শাস্তির ব্যবস্থা করতে হবে। যাতে করে ভবিষ্যতে আর কেউ মহানবী হজরত মুহাম্মদ (সঃ) কে কটুক্তি করে কথা বলবার ধৃষ্টতা না দেখাতে পারে। নুপুর শর্মা ও নবীন জিন্দালের অতিদ্রুত দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান বক্তারা।  মানববন্ধন শেষে দেশ ও জাতির শান্তি এবং কটুক্তিকারীদের বিচার কামনা করে দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD