August 15, 2022, 6:47 pm

বৈদ্যুতিক শক দিয়ে স্ত্রীকে হত্যা করে লাশ পুঁতে রাখে মানিক

রংপুর প্রতিনিধিঃ রংপুরের পীরগাছায় স্ত্রী মিলি বেগমকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করার পর পুকুর পাড়ে গর্ত করে লাশ মাটিতে পুঁতে রাখে মানিক মিয়া। পুলিশের কাছে তিনি এই তথ্য দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গৃহবধূ মিলি আক্তার মানিক মিয়ার প্রথম স্ত্রী। সংসারে তার ১৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। মিলি আক্তার স্থানীয় সৈয়দপুর বাজারের একটি হোটেলে কাজ করতেন। গত বুধবার রাত ১১টার দিকে হোটেল থেকে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হন। পরে আত্মীয়-স্বজনরা সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করতে থাকেন। কিন্তু কোথাও মিলির সন্ধান পাওয়া যাচ্ছিল না।

এ ঘটনায় শনিবার দুপুরে মিলির বাবা আসাদ আলীকে নিয়ে স্বামী মানিক মিয়া থানায় সাধারণ ডায়েরি করতে যান। এরই মধ্যে মানিক মিয়ার বাড়ির পেছনের পুকুরের কাছে একটি গর্ত থেকে কুকুর মরদেহ টেনে বের করে। স্থানীয়দের কাছ থেকে পুলিশ খবর পেয়ে প্রাথমিক অনুসন্ধানের ভিত্তিতে মানিককে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে মানিক পুলিশকে জানায়, দ্বিতীয় বিয়ে করায় স্ত্রী মিলি বেগম স্থানীয় ব্র্যাক অফিসে অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মানিক মিয়া, তার মা ও বড়ভাই মিলে মিলি আক্তারকে হত্যা করে লাশ পুকুরের পাশে গর্ত করে পুঁতে রাখে।

নিহতের পিতা আসাদ আলী বলেন, মানিক সম্প্রতি দ্বিতীয় বিয়ে করেন। বিয়ে বৈধ করতে সে কাগজে স্বাক্ষর করতে মিলিকে প্রায়ই মারধর করত। এ নিয়ে মিলি আমার বাড়িতে চলে যান। বুধবার তাকে ডেকে এনে হত্যা করেছে। তিনি মেয়ে হত্যাকারীর ফাঁসি চান।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেশ চন্দ্র বলেন, নিহতের বাবা বাদী হয়ে মানিক, মিলি বেগমের শাশুড়ি ও ভাসুরের নামে মামলা করেছেন। জিজ্ঞাসাবাদে মানিক মিয়া কিভাবে তার স্ত্রীকে হত্যা করেছেন তার বর্ণনা দিয়েছেন। তাকে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD