December 1, 2022, 9:44 am

প্রাইভেটকারে গরু চুরি, থানায় কৃষকের মামলা

ময়মনসিংহ প্রতিনিধি : প্রাইভেটকারে গরু চুরি করে পালিয়ে যাচ্ছিল একদল চোর। বিষয়টি টের পেয়ে স্থানীয় জনতা তাদের ধাওয়া দেয়।
এ সময় পরিস্থিতি বেগতিক দেখে গরু ভর্তি প্রাইভেটকার ফেলে পালিয়েছে চোরের দল।

বৃহস্পতিবার (২ জুন) রাত দুইটার দিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার পাঁচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (৩ জুন) সন্ধ্যায় এ চুরির ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন স্থানীয় পাঁচপাড়া এলাকার কৃষক ওবায়দুল হক। ত্রিশাল থানায় দায়ের করা এই মামলায় অজ্ঞাতপরিচয় আসামি করা হয়।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে ওই এলাকায় আমি ডিউটিতে ছিলাম। মধ্য রাতে খবর আসে পাঁচপাড়া এলাকার ওবায়দুল হকের বাড়ি থেকে চারটি গরু চুরি হয়েছে। এমন সংবাদ পেয়ে ওই এলাকার গ্রাম পুলিশদের মোড়ে মোড়ে অবস্থান নিতে বলি।

এ সময় স্থানীয় এক যুবক ব্যক্তিগত প্রয়োজনে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে ত্রিশাল বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাঁচপাড়া এলাকায় পৌঁছালে দেখতে পান গরু চুরি করে প্রাইভেটকারে তুলে পোড়াবাড়ী বাজারের দিকে যাচ্ছে কয়কজন লোক। পরে তিনিসহ আরও লোকজন তাদের ধাওয়া করলে অজ্ঞাতপরিচয় চোরেরা স্থানীয় বাদামিয়া এলাকায় প্রাইভেটকারসহ গরু রেখে পালিয়ে যায়।

তিনি আরও জানান, ইতোমধ্যে মালিকের কাছে গরু হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD