June 22, 2024, 11:24 pm

মানুষ উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করে ভোট দিতে যায়নি

যমুনা নিউজ বিডি: দেশের মানুষ উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করে ভোট দিতে যায়নি বলে মন্তব্য করেছেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার।

তিনি বলেন, ডামি সংসদ নির্বাচনের পর বহু ঢাক ঢোল পিটিয়ে নিজেদের মার্কা বাদ দিয়ে সরকারি দল উপজেলা নির্বাচনে যে প্রতিদ্বন্দ্বিতা ও অংশগ্রহণ দেখাতে চেয়েছিল তা ব্যর্থ হয়েছে।

শনিবার (১১ মে) বিকেলে রাজধানীতে এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাচনের নামে সন্ত্রাস-হানাহানি’র প্রতিবাদ ও লোডশেডিং সংকট সমাধান না করে উল্টো বিদ্যুতের মূল্য বৃদ্ধির নিন্দা জানিয়ে এ বিক্ষোভ মিছিল করেছে এবি পার্টি। এদিন বিকেল ৪টায় বিজয় নগরস্থ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে সেগুনবাগিচা, নাইটেঙ্গেল, পল্টনসহ নগরীর গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে বিজয়-৭১ চত্বরে এসে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার।

নির্বাচন কমিশন বলছে জনগণ নাকি ধান কাটার কারণে ভোট দিতে আসেনি। তিনি এ বক্তব্যকে হাস্যকর আখ্যা দিয়ে তিনি বলেন, নাগরিকগণ আসলে সরকারকে বার বার প্রত্যাখ্যানের সংকেত দিচ্ছে। সরকার তলে তলে এই অনাস্থা ও প্রত্যাখ্যানে দিশাহারা হয়ে এখন আবোলতাবোল বক্তব্য দিচ্ছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন, যুগ্ম সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, প্রচার সম্পাদক আনোয়ার সাদাত টুটুল, যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, এবি পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব আব্দুল বাসেত মারজান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD