August 10, 2022, 8:15 pm

আওয়ামীলীগ বিএনপির সংঘর্ষে রণক্ষেত্র গাবতলী,আহত ২০

মহসিন রাজু: মহিলাদল নেত্রী সুরাইয়া জেরিন রনি কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিকে কেন্দ্র করে বগুড়ার গাবতলি উপজেলা রণক্ষেত্রে পরিণত হয়েছে। প্রত্যক্ষদর্শী সুত্র জানিয়েছে, সম্প্রতি মহিলাদল নেত্রী সুরাইয়া জেরিন রনির কটুক্তি সম্বলিত ভিডিও ভাইরাল হলে জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা কর্মি সমর্থকদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। শনিবার বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় বিক্ষুব্ধ নেতা কর্মিরা সুরাইয়া জেরিন রনির একটি কুশপুত্তলিকা দাহ করে। অপরদিকে গাবতলি উপজেলা আওয়ামী লীগ সেখানে মহিলা দল নেত্রী রনিকে অবাঞ্ছিত ঘোষণা করে। রোববার বেলা ১১ টায় গাবতলি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিনের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতা কর্মি জড়ো হয়ে মিছিল বের করে। কিছুক্ষণের মধ্যেই আগুন দেওয়া হয় বিএনপি অফিসে।
এসময় পুলিশ নিরব থাকে। এরপর মিছিল থেকে একদল লাঠিসোটা ধারী লোক গাবতলি পুর্ব পাড়ায় অবস্থিত সুরাইয়া জেরিন রনির বাড়িতে হামলা চালায়। তবে এই ঘটনায় রনির পরিবারের সদস্য ও গ্রামবাসীরা পাল্টা আক্রমন করে হামলাকারীদের হটিয়ে দেয়। হামলার খবর পেয়ে বিএনপি কর্মিরাও সংঘবদ্ধ
হয়ে শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে আওয়ামী লীগের কর্মিদের ওপর ইটপাটকেল ছুঁড়তে থাকে। শহর পরিণত হয় রণক্ষেত্র। বিক্ষিপ্ত সংঘর্ষে বিএনপির ১৫ /১৬ জন এবং আওয়ামী লীগের ৬ জন আহত হয়। অবস্থা বেগদিক দেখে বেলা ১ টার দিকে পুলিশ রাস্তায় নেমে কয়েক রাউন্ড রাবার ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলার আশংকায় মহিলা দল নেত্রী রনি এবং উপজেলা বিএনপির সভাপতি মোর্শেদ মিল্টনের বাসভবন সহ মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD