July 15, 2024, 7:49 am

বগুড়া রেলস্টেশন এলাকায় লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : বগুড়া রেলস্টেশন এলাকা থেকে অনুমান ৫৫ বছর বয়সী এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার (২৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে লোকটির পরিচয় পাওয়া যায়নি।

তার মরদেহ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা বগুড়া সদর থানার এসআই মঞ্জুরুর রহমান জানান, বগুড়া রেলস্টেশনের পশ্চিম পাশে রেলওয়ের প্রাচীরসংলগ্ন স্টেশন রোডে ফুটপাতের নিচে তার মরদেহ পড়েছিল। খবর পেয়ে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আজ বেলা পৌনে ১২টা পর্যন্ত তার কোন পরিচয় মেলেনি। তবে তার বয়স অনুমান ৫৫ বছর হবে। তার পরনে খয়েরি রঙের লুঙ্গি, হলুদ সাদা ব্লু রং মিশ্রিত শার্ট ও সাদাকালো রঙের সোয়েটার ছিল। তার পরিচয় উদঘাটনের জন্য পিবিআইকে খবর দেওয়া হয়েছে। তার ফিঙ্গারপ্রিন্ট নিয়ে পিবিআই সদস্যরা তার পরিচয় উন্মোচনের কাজ শুরু করবেন বলে জানা গেছে।

এদিকে ছিন্নমূল লোকজন জানিয়েছেন, ওই ব্যক্তি স্টেশনে ঘোরাঘুরি করতেন। তিনি মাদকাসক্ত ছিলেন। গত শুক্রবার রাতে তিনি অসুস্থ হয়েছিলেন। এরপর আজ সকালে তার লাশ মিললো। তবে তারা তার কোন পরিচয় তারা জানেন না।

ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে মনে করছেন পুলিশের কর্মকর্তারা। আপাতত তার মরদেহ ওই হাসপাতালের মর্গে রাখা হবে। এ ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করার প্রস্তুতি নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD