July 16, 2024, 10:18 am

ঝিনাইদহে স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা দুবৃর্ত্তের গুলিতে নিহত

যমুনা নিউজ বিডি: ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার শুড়াগ্রামে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা কামরুজ্জামান শামীমকে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ওই উপজেলার শুড়াগ্রামের খালের ধারে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শামীম (৪৫) শুড়াগ্রামের গোলাম রসুল নান্টুর ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার এশার নামাজ পড়ে বাড়ি থেকে হরিনাকুন্ডু উপজেলা শহরের উদ্দেশ্যে বের হয় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি শামীম। এরপর রাতে বাড়ির পাশের খালের ধারে শামীমকে গুলিবৃদ্ধ অবস্থায় দেখেতে পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত শামীমের বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে।

হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জামিনুর রশিদ জানান, হাসপাতালে আসার আগেই শামীমের মৃত্যু হয়।

হরিনাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে রাতে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কেন কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত শেষে জানা যাবে। হত্যাকান্ডের সাথে জড়িতদেরকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD