July 15, 2024, 7:33 am

বগুড়ায় দুই ট্রাকে আগুন, বিএনপির শতাধিক নেতাকর্মীর নামে মামলা

শেরপুর প্রতিনিধিঃ ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলায় যানবাহনে অগ্নিসন্ত্রাসের ঘটনায় বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এ ঘটনায় পাঁচজনকে আটক করে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর থানার উপ-পরিদর্শক রামজীবন ভৌমিক। এর আগে সোমবার (২০ নভেম্বর) রাতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের দশমাইল এলাকায় দুটি ট্রাক থামিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় একদল দুর্বৃত্ত। পরদিন মঙ্গলবার থানার উপ-পরিদর্শক এসআই শাহাদত হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। দুটি ট্রাক আগুনে পোড়ানোর মামলায় বিএনপির ১৫জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৮০/১০০জনকে আসামী করা হয়েছে।

রাতভর অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- মামলার প্রধান আসামী উপজেলার গাড়িদহ ইউনিয়নের রামনগর গ্রামের ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান খোকন (৩৭), গাড়িদহ ইউনিয়নের জোয়ানপুর উত্তরপাড়ার জামায়াত কর্মী শহিদুল ইসলাম (৪৫), উপজেলার খামারকান্দি ইউনিয়নের হাটখোলা গ্রামের ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খোকা (৪৫), বিশালপুর ইউনিয়নের পানিসারা নতুন-পাড়ার বিএনপিকর্মী রেজাউল করিম (৪৩) এবং সীমাবাড়ি ইউনিয়নের সেনবামুনিয়া গ্রামের বিএনপি কর্মী আলী রেজওয়ান (৬০)।

শেরপুর থানার ওসি বাবু কুমার সাহা বলেন, পাঁচজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। নাশকতাকারীদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।

উল্লেখ্য, সোমবার রাত ১১টার দিকে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের দশমাইল এলাকায় দুটি ট্রাকের গতিরোধ করে পেট্রোল ঢেলে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কাহালু উপজেলা থেকে একটি ট্রাকে মাটি ভর্তি করে ঢাকার পথে এবং আরেকটি ট্রাক জয়পুরহাট থেকে কলা নিয়ে সিলেটে যাচ্ছিলো। আগুনে পুড়ে ট্রাক দুটির সামনের অংশ কিছুটা পুড়ে যায় বলে জানিয়েছিলেন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD