July 16, 2024, 10:28 am

রাজশাহীতে এবার থেমে থাকা ট্রাকে আগুন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে সড়কের পাশে থেমে থাকা ট্রাকে এবার আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকটির সামনের অংশ পুড়ে গেছে। আজ মঙ্গলবার (২১ নভেম্বর) ভোর ৪টার দিকে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম মার্কেটের সামনে একটি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

মহানগরীর বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, মহানগরীর কাজিহাটা এলাকার শফিকুজ্জামান শোভনের শোভন এন্টারপ্রাইজ নামে একটি ট্রাক মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম আয়রন মার্কেটের ২২ নম্বর দোকানের সামনে পার্কিং করে রাখা হয়েছিল।

তিনি আরও জানান, ভোরে ট্রাকটির সামনে চালকের কেবিনে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত রোববার রাজশাহীর পুঠিয়ায় যাত্রীবাহী একটি বাসে পেট্রোল বোমা ছুঁড়ে আগুন দেয় দুর্বৃত্তরা। ওইদিন রাত ১০টার দিকে পুঠিয়া উপজেলার ধোপাপাড়া বাজারের কাছে এ ঘটনা ঘটে। ঘটনার সময় বাসে চালক ও তার সহযোগী ছাড়া কোন যাত্রী ছিল না। এটি নাটোরের একটি কোম্পানির বাস ছিল।

পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান জানান, রাতে কিষোয়ান কোম্পানির শ্রমিকদের নিয়ে বাগমারার তাহেরপুর থেকে বাসটি ফেরার পথে দুর্বৃত্তরা চলন্ত বাসটিতে পেট্রোল বোমা ছুঁড়ে মেরে পালিয়ে যায়। এতে বাসে আগুন লেগে যায়।

এসময় আগুন দেখে বাস থামিয়ে নেমে যান চালক ও তার সহযোগী। আগুনে বাসটি ক্ষতিগ্রস্ত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভান। পুলিশও ঘটনাস্থলে যায়। আবার একইদিন জেলার গোদাগাড়ী উপজেলার উদপুর নামক স্থানে মোটরসাইকেলে এসে চলন্ত বাসে পেট্রোল বোমা ছুড়ে পালিয়ে যায় হেলমেট পরা চার যুবক। এতে আগুনে পুড়ে ছাই হয়ে যায় যাত্রীবাহী বাসটি। তবে এ ঘটনায় কোনো যাত্রী হতাহতের ঘটনা ঘটেনি।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন বলেন, কারা বাসে আগুন দিয়েছে তা এখনও জানা যায়নি। পেট্রোল বোমা হামলার পর দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যাওয়ায় স্থানীয় লোকজন তাদের চিনতে পারেনি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD