July 15, 2024, 8:13 am

সিরাজগঞ্জে ১৬ হাজার পিস ইয়াবা সহ ৪ মাদক কারবারি গ্রেফতার

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ) কর্তৃক পৃথক অভিযানে ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর ২০২৩ খ্রিঃ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জুলহাজ উদ্দীন, বিপিএম, পিপিএম।

বিজ্ঞপ্তিতে জানা যায়, সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) এর তথ্য ও দিক-নির্দেশনায় এবং জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুলহাজ উদ্দীন, বিপিএম, পিপিএম এর নের্তৃত্বে ডিবির চৌকস অফিসার ও ফোর্সসহ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট ডিউটি করাকালে ২১/১১/২০২৩ খ্রিঃ ০৬.১০ ঘটিকার সময় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোলচত্ত্বরের দক্ষিণ পার্শ্বে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ বক্সের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে মাদক কারবারি ১। মোঃ শাফায়েত ফকির(৩৫), পিতা-মৃত শাহাজাহান ফকির, মাতা-মৃত ছবিলা বিবি, সাং-দাইমুল্যা, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া ২। মোঃ জুয়েল মিয়া(৩০), পিতা-মৃত ইমদাদুল, মাতা-মোছাঃ জোসনা খাতুন, সাং-বাহাদুরপুর, থানা-মিঠাপুকুর, জেলা-রংপুর দ্বয়ের বহনকৃত ০১টি হলুদ রংয়ের ট্রাক তল্লাশী করে তাদের বাহির করে দেওয়া মতে ট্রাকের ড্রাইভারের সিটের নীচে থাকা লোহার তৈরি ভেকিউম জ্যাক এর ভিতরে বিশেষ কায়দায় রক্ষিত ৮,০০০(আট হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও অপর একটি অভিযানে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুলহাজ উদ্দীন, বিপিএম, পিপিএম এর নের্তৃত্বে ডিবির চৌকস অফিসার ও ফোর্সসহ সিরাজগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও চেকপোস্ট ডিউটি করাকালে ২১/১১/২০২৩ খ্রিঃ ০৮.২০ ঘটিকার সময় সিরাজগঞ্জ থানাধীন ১০ নং সয়দাবাদ ইউনিয়নের অন্তর্গত সদানন্দপুর গ্রামস্থ মিয়াবাড়ী মার্কেটের সামনে কড্ডার মোড় হতে সিরাজগঞ্জ শহরগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে মাদক কারবারি ১। মোঃ বাছেদ ফকির আঃ বাছেদ(৩২), পিতা-মোঃ দিলবর ফকির দিলবর হোসেন, মাতা-মোছাঃ সোনা বেগম, সাং-সিহালী দাইমুল্যা, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া ২। মোঃ মিজানুর রহমান(২৮), পিতা-মোঃ সুজাউল ইসলাম, মাতা-মোছাঃ মর্জিনা বেগম, সাং-সমশিরা, থানা-কালাই, জেলা-জয়পুরহাটদ্বয়ের বহনকৃত ০১টি হলুদ রংয়ের ট্রাক তল্লাশী করে তাদের বাহির করে দেওয়া মতে ট্রাকের ড্রাইভারের সিটের নীচে থাকা লোহার তৈরি ভেকিউম জ্যাক এর ভিতরে বিশেষ কায়দায় রক্ষিত ৮,০০০(আট হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর পিসি/পিআরঃ আসামী মোঃ জুয়েল মিয়া(৩০) এর বিরুদ্ধে ০১ টি ও আসামী মোঃ বাছেদ ফকির ও আঃ বাছেদ(৩২) এর বিরুদ্ধে ০১ টি করে মাদকদ্রব্য আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD