July 12, 2024, 2:51 pm

নতুন বিশ্ব সুন্দরী হলেন নিকারাগুয়ার শেইনিস পালাসিওস

২০২৩ সালের মিস ইউনিভার্স বা বিশ্ব সুন্দরীর মুকুট জিতেছেন নিকারাগুয়ান প্রতিযোগী শেইনিস পালাসিওস। তার মাথায় বিজয়ীর মুকুট পরিয়ে দেন ২০২২ সালের মিস ইউনিভার্স মার্কিনি আর’বনি গ্যাব্রিয়েল।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়, শনিবার (১৮ নভেম্বর) রাতে এল সালভাদরের রাজধানী সান সালভাদরে এক জমকালো অনুষ্ঠানে আয়োজিত হয় ২০২৩ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন নিকারাগুয়ার শেইনিস পালাসিওস। জয়ী হিসেবে নিজের নাম শুনেই উচ্ছ্বাসে ফেটে পড়েন নিকারাগুয়ার সুন্দরী। হাততালিতে ভরে যায় গোটা হল। নিকারাগুয়ার পক্ষ থেকে তিনিই প্রথম এ খেতাব জিতলেন।

২৩ বছর বয়সী শেইনিস পালাসিওস প্রথম নিকারাগুয়ান হিসেবে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন। তিনি ইউনিভার্সিডাড সেন্ট্রোআমেরিকানা থেকে গণযোগাযোগে স্নাতক সম্পন্ন করেছেন।

প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন থাইল্যান্ডের অ্যানটোনিয়া পোরসিল্ড। দ্বিতীয় রানার আপ হয়েছেন অস্ট্রেলিয়ার মোরায়া উইলসন।

এ বছরের ৭২তম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়েছেন ৮৪টি দেশের প্রতিযোগী। আর বিচারকদের মধ্যে ছিলেন ইনফ্লুয়েন্সার আভানি গ্রেগ, ‘কুইয়ার আই’ তারকা কারসন ক্রেসলি, মডেল হালিমা এডেন এবং সাবেক দুই মিস ইউনিভার্স বিজয়ী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD