July 16, 2024, 8:21 am

৪র্থ দফার অবরোধের ২য় দিনে বগুড়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: বগুড়ায় অবরোধ চলাকালে বিভিন্নস্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। সোমবার (১৩ নভেম্বর) চতুর্থ দফা অবরোধের ২য় দিন শহরের দ্বিতীয় বাইপাসে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

মিছিলে জেলা বিএনপির সিভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক এমপি মোশারফ হোসেন, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আহসানুল কৈতয়ব জাকির. বগুড়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কে এম খায়রুল বাশার, সদর থানা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, শহর বিএনপির সভাপতি হামিদুল হক চৌধুরী হিরু, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শুভ, সরকার মুকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

মিছিল শেষে বক্তারা বলেন, এই সরকার জনগণের সরকার নয়। এ কারণে জনগণের মতামতকে উপেক্ষা করে জোর করে ক্ষমতায় বসে আছে। তারা উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে। সরকার যদি উন্নয়ন করতো তবে তাদের কোন ভয় থাকতো না।

তারা উন্নয়নের নামে চুরি করেছে বলেই তাদের এত ভয়। বক্তারা বলেন, তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা না করা পর্যন্ত আন্দোলন চলছে, আন্দোলন চলবে। জনগণ দাবি আদায় করে রাজপথ ছেড়ে যাবে, এর আগে রাজপথ ছাড়বে না। দেশের মানুষ গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য শহীদ হতে প্রস্তুত, কিন্তু ঘরে ফিরতে রাজি নয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD