July 3, 2022, 11:07 pm

বগুড়ায় দুইটি প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের ৭০ হাজার টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় দুইটি প্রতিষ্ঠান ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৬ মে) সকাল ১০ টা থেকে দুপুর পৌণে ৩ টা পর্যন্ত অভিযানটি পরিচালিত হয়৷ বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম সদর ও শাহাজাহানপুর উপজেলায় ওই অভিযান পরিচালনা করেন।

বগুড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়মিত অভিযানের অংশ হিসেবে বগুড়া সদরের  নামাজগড়,কালিতলা, ফতেহ আলি বাজার এবং শাজাহানপুরের জাহাঙ্গীরাবাদ বাজার ও রানীরহাট বাজারে অভিযান চালানো হয়।

অভিযানে শাহাজাহানপুরের জাহাঙ্গীরাবাদ বাজারের বিসমিল্লাহ গুদাম ও স্টোরের  মালিক মারুফ হাসানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। আইন অমান্য করে পণ্যেতে পাটজাত মোড়কের ব্যবহার না করায় এই জরিমানার আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।

এছাড়াও সদরের কালিতলা কটন মিলের মধ্যে এ.কে ট্রেডার্সের গুদামে অভিযান চালানো হয়। এসময় ওই গুদামের কোন বৈধ কাগজ না থাকার পাশাপাশি তথ্য গোপন করায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত প্রতিষ্ঠানটির মালিক আনন্দ কুমার কুন্ডুকে এই জরিমানা প্রদান করে।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে প্রতিষ্ঠান দুটিতে জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে আমাদের অভিযান সম সময় অব্যাহত থাকবে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় জেলা কৃষি বিপণন অধিদপ্তরের ফিল্ড ইন্সপেক্টর আবু তাহের উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা অভিযানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সহায়তা করেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD