June 13, 2024, 1:40 pm

মানবতার কল্যাণে শেখ হাসিনার ভূমিকা বিশ্বনন্দিত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, জননেত্রী শেখ হাসিনা কেবল বাংলাদেশের প্রধানমন্ত্রী নন। তিনি তাঁর যোগ্য নেতৃত্বগুণে আজ বিশ্বনেতা হিসেবে পরিগণিত হয়েছেন। মানবতার কল্যাণে তাঁর ভূমিকা বিশ্বনন্দিত। বাংলাদেশের উন্নয়নে দীর্ঘমেয়াদি পরিকল্পনাগ্রহণ ও বাস্তবায়ন, মেগা প্রকল্পসমূহের সফল সমাপ্তি এবং অনেক প্রতিকুলতার মধ্যে পদ্মাসেতু নির্মাণ তাঁর সাফল্যের মুকুটে আরেকটি পালক সংযোজন করেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে শুক্রবার বেলা ১০টায় জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে অনেক দেশি-বিদেশি ষড়যন্ত্র হচ্ছে। এসব ষড়যন্ত্র মোকাবিলা করেই আমাদের জয়ী হতে হবে। শেখ হাসিনার জন্মদিনের শ্রেষ্ঠ উপহার হবে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করা।

এদিন বেলা সাড়ে ৯টায় শিল্পকলা একাডেমি চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আল মারুফের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না, জেলা কালচারাল অফিসার মো. শাহাদৎ হোসেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD