December 7, 2023, 12:54 am

বিএনপিকে ৩৬ দিনের পাল্টা আল্টিমেটাম ওবায়দুল কাদেরের

যমুনা নিউজ বিডিঃ খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির দেয়া ৪৮ ঘণ্টার আল্টিমেটামের বাকী ৩৬ ঘণ্টা। এবার বিএনপিকে সঠিক পথে আসার জন্য ৩৬ দিনের আল্টিমেটাম দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৫ সেপ্টেম্বর) আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে সঠিক পথে আসার জন্য ৩৬ দিনের আল্টিমেটাম দেয়া হলো। তারা যদি ৩৬ দিনের মধ্যে সঠিক পথে না আসে তাহলে তাদের কালো হাত গুড়িয়ে দেয়া হবে।

কাদের বলেন, কারও নিষেধাজ্ঞার তোয়াক্কা আমরা করি না। আমাদের গণতন্ত্র আমরা রক্ষা করবো। যারা স্যাংশনের কথা বলে তাদের দেশের গণতন্ত্র ত্রুটিমুক্ত নয়। কারও খবরদারিতে বাংলাদেশের গণতন্ত্র, নির্বাচন চলবে না বলেও স্পষ্ট জানিয়েছেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি আল্টিমেটাম দেয়, তাদের নেত্রীর জন্য ৩৬ মিনিটের আন্দোলনও তারা করতে পারেনি। অথচ শেখ হাসিনার মহানুভবতায় আজ খালেদা জিয়া ঘরে বসে চিকিৎসা নিচ্ছে।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি আন্দোলন করতে পারে না। ভিসা নীতি, নিষেধাজ্ঞার ওপর তারা ভর করে চলেছে।

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, অক্টোবরে বিএনপির খেলা শুরুর আগেই তাদের মাঠ শূন্য হয়ে যাবে। ভিন্ন দলের হয়ে বিএনপি নেতারা নির্বাচনে অংশ নেবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD