March 29, 2024, 2:02 am

দুর্ঘটনার কবলে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির টিম

যমুনা নিউজ বিডিঃ ভারতের তেলঙ্গানায় সড়ক দুর্ঘটনার কবলে পড়ল ‘পুষ্পা: দ্য রুল’ ছবির টিম। তেলঙ্গানার নলগোন্ডা জেলার নারকেটপল্লির কাছে একটি বাসের সঙ্গে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির টিমের বাসের ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয়েছেন ছবির সঙ্গে যুক্ত একাধিক কলাকুশলী। দুর্ঘটনায় আহতদের এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানেই তাঁদের প্রাথমিক চিকিৎসা চলছে।

ভারতীয় গণমাধ্যম জানায়, সুস্থ আছেন ছবির মুখ্য অভিনেতা অল্লু অর্জুন। যদিও এখনও পর্যন্ত দুর্ঘটনা সম্পর্কে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি ছবি নির্মাতাদের পক্ষ থেকে। অতিমারি ও লকডাউনের আবহে ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ়’। দক্ষিণী তারকা অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। দেশের বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তারপর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা।

গত বছরের শেষ দিক থেকে ছবির কাজে হাতও দিয়েছিলেন পরিচালক সুকুমার। গত এপ্রিলে মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলকও। ছবিতে অল্লু অর্জুনের ‘লুক’ প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনা কয়েক গুণ বেড়ে গেছে। চলতি বছরের শেষ দিকে মুক্তি পাওয়ার কথা ছিল ‘পুষ্পা: দ্য রুল’-এর। তবে তারপরে খবর মেলে, পূর্বনির্ধারিত সময়ে ছবির মুক্তির সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। যদিও তা নিয়ে এখনও মুখ খোলেননি ছবির নির্মাতারা। তবে খবর, এই দুর্ঘটনার ফলে আরও পিছিয়ে যেতে পারে ছবির কাজ। ‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সাফল্যের পর ‘পুষ্পা: দ্য রুল’ ছবি আরও বড় মাপে বানাতে চাইছেন পরিচালক সুকুমার। ছবির মান ভালো করতে কোনো রকম আপস করতে নারাজ তিনি। তাই ছবির কাজ শেষ করতে কোনও তাড়াহুড়ো করতে চাইছেন না সুকুমার। চলতি বছরের শেষ দিকের বদলে আগামী বছর মে থেকে জুলাই মাসের মধ্যে ছবিমুক্তির পরিকল্পনা করছেন ছবির নির্মাতারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD