April 24, 2024, 10:24 pm

বগুড়ায় বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলায় “তামাক নয়-খাদ্য ফলান“ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব তামাকমুক্ত দিবস-২০২৩ পালিত হয়েছে। । ৩১মে সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে মাদক বিরোধী এক র‌্যালী শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সকাল সাড়ে ১০ দশটায় জেলা প্রশাসকের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেল ,স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করে অতিরক্তি জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) দীনেশ সরকার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম। তিনি  বলেন, মাদক একটি পরিবারকে ধ্বংস করে দেয়। এর জন্য সচেতনতা বৃদ্ধিতে প্রথমে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সচেতন করতে হবে। শুধু শিক্ষার্থীেেদর নয় সমাজের সকল শ্রেণীর মানুষকে সচেতন করতে হবে।

সভায় বক্তব্য রাখেন,  জেলা সিভিল সার্জন মোহাম্মদা শফিউল ইসলাম,অতিরিক্ত জেলা জেলা ম্যাজিষ্ট্রেট আফসানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, বগুড়া মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক জামিউর রহমান, বিআরটিএর সহকারী পরিচালক ময়নুল হাসান, বগুড়া সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক এ,এস এম কাওসার আহম্মেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD