April 25, 2024, 11:20 pm

বগুড়ায় ৩ শতাধিক ফেন্সিডিলসহ পাঁচজন গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়ায় র‍্যাবের অভিযানে ৩ শতাধিক ফেন্সিডিলসহ ৫ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে মাদক বহনকারী দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে জেলার সারিয়াকান্দি উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ওই পাঁচজন হলো- দিনাজপুর জেলার বিরামপুরের মৃত মোকলেছার হোসেনের ছেলে দিলবর হোসেন (৩৫), একই উপজেলার ভাইগররের নাসির উদ্দিনের ছেলে জাকিরুল ইসলাম (২৮), একই জেলার ফুলবাড়ির রসুলপুরের মৃত আ: জব্বারের ছেলে আশরাফুল ইসলাম (৩৫) ও আব্দুল কুদ্দুসের ছেলে ছাবেদুল ইসলাম (২৯) এবং বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বরইপাড়া গোসাইবাড়ির মৃত সাইফুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩৩)। গ্রেপ্তার ওই পাঁচজন বিভিন্ন মামলার আসামি ছিলেন বলে জানিয়েছেন র‍্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় দিনাজপুর থেকে সিরাজগঞ্জগামী দুটি মোটরসাইকেলে মাদক বহন করা হচ্ছে। তখন র‍্যাবের একটি টিম বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ধলিরকান্দি গ্রামের একটি রাস্তার উপর অভিযান পরিচালনা করে। অভিযানকালে  ৩৩৭ বোতল ফেন্সিডিলসহ ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এসময় ৯ টি মোবাইল ও সীমকার্ড,  ২ টি মোটরসাইকেল ও নগদ ৫ হাজার টাকা জব্দ করে র‍্যাব। তিনি আরো জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামীদের সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, আসামীদের পিসিপিআর যাচাই করে জানা যায় যে তাদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে। ১নং আসামীর বিরুদ্ধে ০২টি চুরি ও ০২টি মাদক মামলা রয়েছে, ২নং আসামীর বিরুদ্ধে ০২টি মাদক মামলা রয়েছে, ৩নং আসামীর বিরুদ্ধে ০৩টি মাদক মামলা রয়েছ, ৪নং আসামীর বিরুদ্ধে ০২টি মাদক মামলা রয়েছে এবং ৫নং আসামীর বিরুদ্ধে ০২টি ডাকাতি, ০২টি চুরি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD