April 19, 2024, 3:44 pm

সিরাজগঞ্জ চৌহালীতে উৎস ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের চৌহালী উপজেলার গরীব অসহায় শীতার্ত পরিবারের মাঝে উৎস ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে চৌহালী প্রেসক্লাবে প্রস্তুতিমূলক সভা শেষে শীতবস্ত্র বিতরণ উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. তাজ উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফারুক হোসেন সরকার, থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ, চৌহালী সরকারি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মোঃ রুহুল আমিন, উৎস ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, মহাসচিব মো. লুৎফর রহমান রবিন।

পরে উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের রেহাইপুখুরিয়া বাজারের মির্জা ডিজিটাল সেন্টার থেকে ৪০০টি কম্বল বিতরণ করা সহ বাঘুটিয়া, খাষপুখুরিয়া ও খাষকাউলিয়া ইউনিয়নের আরো মোট ৫০০টি দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণ শেষে উৎস ফাউন্ডেশনের মহাসচিব লুৎফর রহমান রবিন বলেন- আস্তে আস্তে আমরা পুরো উপজেলায় কার্যক্রম শুরু করবো। আমাদের উদ্দেশ্য হচ্ছে উপজেলার অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়ানো।

সংগঠনটির চেয়ারম্যান আলহাজ্ব মো. আবুল কালাম আজাদ বলেন- উৎস ফাউন্ডেশন সবসময় চৌহালীর অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করবে, তার ফলস্বরূপ আজ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। খুব শীঘ্রই ফ্রি মেডিকেল ক্যাম্প করা সহ একটি এম্বুলেন্স দেয়া হবে ইমারজেন্সি রোগীর সেবা দেয়ার জন্য। এছাড়াও বেকার যুবকদের জন্য কিছু করার চিন্তাভাবনাও আছে আমাদের।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD