April 19, 2024, 1:45 pm

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুব মহিলা লীগের শ্রদ্ধা

যমুনা নিউজ বিডিঃ যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন নতুন নেতৃত্ব।

আজ শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডির ৩২ নম্বর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখার নতুন নেতৃত্ব এ শ্রদ্ধা জানান।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে যুব মহিলা লীগের সভাপতি আলেয়া সারওয়ার ডেইজি সাংবাদিকদের বলেন, আজকে আমরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলাম। আমরা আমাদের নেত্রীর সঙ্গে দেখা করব। কিভাবে কমিটি করা হবে সেটা পরবর্তী সবাই মিলে আলোচনা করব। যেটা ভালো হবে সেভাবে আমরা কমিটি করব। আমাদের দেশে নারী ভোটার অনেক বেশি, জামায়াতপন্থী মহিলা গ্রাম গঞ্জের মহিলাদের বিভ্রান্তিকর তথ্য দিয়েছে। আমরা আমাদের মেয়েদের নিয়ে আমাদের উন্নয়নকে সবার কাছে তুলে ধরব।

তিনি বলেন, যুব মহিলা লীগের জন্ম হয়েছিল দেশের খুবই ক্রান্তিলগ্ন সময়ে, তখনো আমরা প্রতিজ্ঞা করেছিলাম নেত্রীকে মুক্ত করে ঘরে ফিরবো, আমরা তাই করেছিলাম। আমরা মাঠে ছিলাম, মাঠে আছি, আগামীতেও মাঠে থাকব।

সদ্য নতুন সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি বলেন, আমাকে যে বিশ্বাস করে সাধারণ সম্পাদক করেছেন সেজন্য জাতির জনকের কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়ার মাধ্যমে আমরা আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করলাম। খুব দ্রুত সময়ে কেন্দ্রীয় কমিটি গঠন করার জন্য আমরা চেষ্টা করব।

তিনি বলেন, বিগত দিনের মতো রাজপথ যুব মহিলা লীগ থেকে জামায়াত, বিএনপির যে অরাজকতা, তারা যে দেশকে ধ্বংস করার জন্য চেষ্টা করছে, আমরা এ সম্পর্কে সর্তক থাকব। এ সময় যুব মহিলা লীগের সদ্য সাবেক কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD