April 18, 2024, 12:34 pm

সরকারকে রক্ষা করা নেতাকর্মীদের দায়িত্ব : মায়া

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের একটি পবিত্র দায়িত্ব হচ্ছে সরকারকে রক্ষা করা। যদি কোনো আঘাত আসে, সরকারকে টিকিয়ে রাখার জন্য কর্মীদের সবার আগে রাস্তায় নামতে হবে।

বুধবার (৭ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ওসমান গনির সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ঢাকার চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা পরিষদ এই অনুষ্ঠানের আয়োজন করে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশে বিশৃঙ্খলা ঠেকাতে ও জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজধানীর প্রতিটি অলি-গলিতে অবস্থান নেবে। আমাদের শ্রদ্ধেয় নেতা ওবায়দুল কাদের বলেছেন, আমারা পাড়া-মহল্লায় পাহারা দেব। কারণ ওরা যেন মানুষের গায়ে হাত না দিতে পারে। ১০ তারিখ সারাদিন আমরা রাজপথে থাকব। জনগণের জান-মাল রক্ষার্থে পাশে থাকব।

১০ ডিসেম্বরের সমাবেশের মাধ্যমে বিএনপি তেমন লাভবান হবে না জানিয়ে তিনি বলেন, বিএনপি নেতা আমান উল্লাহ আমান বলেছেন ১০ ডিসেম্বর থেকে দেশ পরিচালনা করবেন খালেদা জিয়া, ১০ তারিখ তারা ক্ষমতায় যাবে, দেশ পরিচালনা করবেন তারেক রহমান। আজকে ৭ তারিখ অথচ বাতাসে কোনো আওয়াজও দেখি না। আর কিছু মিডিয়া আছে তিলকে তাল করে। জিজ্ঞাসা করলে বলে এগুলো না করলে মানুষ টিভি দেখে না। কিন্তু চাইলেই তো সব কিছু করতে পারেন না, আপনাদেরও কিছু সীমাবদ্ধতা আছে।

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করা ছাড়া বিএনপির কোনো উপায় নেই জানিয়ে মায়া বলেন, রাস্তাঘাটে মিটিং করে মানুষের জান-মালের ক্ষতি করবেন, দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন, তখন আমরা চুপ করে বসে থাকব না।

বিএনপি বারবার মুক্তিযুদ্ধের চেতনাকে অবমাননা করেছে মন্তব্য করে সাবেক এই মন্ত্রী বলেন, আপনারা মুক্তিযুদ্ধের রক্তভেজা পতাকাকে কতটা নিচে নামিয়েছেন, এর আগে জামায়াতের গাড়িতে-বাড়িতে পতাকা লাগিয়ে দিয়েছেন। এখন আবার যত সন্ত্রাসী আছে তাদের বাঁশের মাথায় পতাকা লাগিয়ে দিচ্ছেন। আপনারা এভাবে পতাকাকে অপমানিত করেন।

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মিঞা মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান ও সাবেক সচিব মো. মমিন উল্লাহ পাটোয়ারী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD