March 28, 2024, 10:44 am

রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

যমুনা নিউজ বিডিঃ সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি ভাঙচুরের মামলায় বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন তোফাজ্জল হোসেন তার বিরুদ্ধে এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

সোমবার (৫ ডিসেম্বর) সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী আতিকুর রহমান বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মামলাটির অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। এদিন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তিনজন আদালতে হাজিরা দেন। তবে রিজাভীসহ বাকি তিনজন আদালতে হাজির হননি। এজন্য বিচারক তাদের জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। আগামী ২৯ মার্চ মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য রয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১২ সালের ১২ সেপ্টেম্বর প্রতিদিনের কাজের অংশ হিসাবে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ি মিন্টু রোডের ইস্কাটন হয়ে মাতুয়াইলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কাকরাইল বিজয় নগরে মির্জা ফখরুল ও রিজভীর নেতৃত্বে ২০০/২৫০ জন লাঠিসোটা নিয়ে গাড়িটি ভাঙচুর করে।

এ ঘটনায় গাড়িচালক আয়নাল বাদী হয়ে পল্টন থানায় একটি মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে ২০১৭ সালে মির্জা ফখরুলসহ নয়জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD