April 19, 2024, 6:48 am

বগুড়া জেলা বিএনপির সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সথে মতবিনিময় সভা

ষ্টাফ রিপোর্টারঃ আগামী ২ নভেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বগুড়া জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা। সোমবার বিকেলে দলীয় কার্যালয়ে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন পরিচালনা কমিটি আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম সাংবাদিকদের সাতে মতবিনিময় সভায় বলেন, ইতোমধ্যে বগুড়া জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনের সার্বিক প্রস্তুতি শেষ হয়েছে। বগুড়া জেলা শাখার দ্বি-বার্ষিক এ সম্মেলন হবে সারাদেশের জন্য একটি মডেল। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্মেলন সম্পন্ন করতে সকলের সহযোগিতা চাই।

অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম আরো বলেন, উক্ত সম্মেলনে ৩ পদে জেলার ২৪টি ইউনিটের মধ্যে ২২টি ইউনিটের ২ হাজার ২২২জন তৃণমূল নেতা ব্যালটে তাদের নেতা নির্বাচন করবেন। এর আগে ১৯৯৯ সালে অর্থ্যাৎ প্রায় ২৩ বছর আগে জেলা বিএনপির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগাঠনিক সম্পাদক পদে সরাসরি ভোট গ্রহন করা হয়। এরপর বগুড়াকে মডেল হিসেবে ধরে সারাদেশে বিএনপির বিভিন্ন পর্যায়ের কমিটির নেতা নির্বাচন করা হতো। সেই মডেলে বগুড়া দিয়ে শুরু হচ্ছে নেতা নির্বাচন। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং সম্মেলন উদ্বোধন করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সম্মেলন পরিচালনা কমিটির উপদেষ্টা এ্যাড. একেএম মাহবুবর রহমান, বগুড়া জেলা বিএনপির সদস্য সচিব ও বগুড়া জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন পরিচালনা কমিটি সদস্য সচিব মোঃ মোশারফ হোসেন এমপি, অধ্যাপক ডাঃ মওদুদ হোসেন আলমগীর পাভেল, উপস্থিত ছিলেন সম্মেলন পরিচালনা কমিটির সদস্য লাভলী রহমান, ডাক্তার মামুনুর রশিদ মিঠু, একেএম আহসানুল তৈয়ব জাকির, তৌহিদুল আলম মামুন, মাফতুন আহমেদ খান রুবেলসহ মিডিয়া উপ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এদিকে সম্মেলনস্থল শহীদ টিটু মিলনায়তন ও এর চত্বর বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। মিলনায়তনের বাইরে ডেলিগেটদের বসার জন্য প্যান্ডেল তৈরী করা হয়েছে এবং ভোট গ্রহনের জন্য বুথ তৈরী করা হয়েছে। মিলনায়তনের বাইরে স্বাগতম তোরন নির্মাণ করা হয়েছে। এ ছাড়া ওই এলাকায় প্রার্থীদের পোষ্টার প্যানাতে ছেয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD