June 3, 2023, 2:21 pm

নন্দীগ্রামে ট্রাকের পিছনে বাসের ধাক্কায় নিহত ৩

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই ২জন নিহত এবং ১০/১২জন মারাত্মক আহত হয়েছে।
২৬শে অক্টোবর (বুধবার) বেলা ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে দূর্ঘটনাটি ঘটে। উক্ত দূর্ঘটনায় নিহত বাসের হেলপার ও অন্যজন বাসে থাকা যাত্রী। হেলপাড়ের বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল গ্রামের আসাদুর রহমানের ছেলে বাবু মিয়া (২৫) এবং নিহত বাসযাত্রী বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার ডালপট্রি গ্রামের আফাজ উদ্দিনের ছেলে মাহবুবার রহমান (৪০) এবং অপরজন নন্দীগ্রাম কৃষি অফিসের উপ-সহকারী কৃষি অফিসার মোঃ মাহবুর রহমান বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে এবং প্রত্যক্ষদর্শিদের তথ্যমতে জানা যায় জে কে পরিবহনের একটি বাস যাহার নং (ঢাকা মেট্রো-ব, ১৪-৮১০৬) বগুড়া থেকে রাজশাহী যাওয়ার পথে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের খানিকটা উত্তরে নন্দীগ্রাম ফিলিং স্টেশনের সামনে বগুড়াগামী একটি মোটরসাইকেল আরোহী কে বাঁচাতে গিয়ে বাসটি মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ঐ সময় মোটরসাইকেল আরোহী নন্দীগ্রাম পূর্ব পাড়ার আবুল হোসেনের ছেলে রাজু আহম্মেদ বাসের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে, তার অবস্থা আশংকাজনক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD