April 18, 2024, 2:36 pm

ভোটকেন্দ্রের সামনে দুই গ্রুপের অস্ত্রের মহড়া, আহত ৫

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউ‌নিয়ন প‌রিষদ (ইউপি) নির্বাচনে ভোটকেন্দ্রের সামনে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ওই ইউনিয়নের হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষকে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা গেছে।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে আওয়ামী লীগ প্রার্থী আনিসুর রহমান তালুকদার হীরা ও বিএনপির স্বতন্ত্র প্রার্থী গোলাম রোজের সমর্থকরা হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। এ সময় দুই পক্ষের মাঝে উত্তেজনা সৃষ্টি হলে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, বুধবার সকালে ভোটকেন্দ্রে এজেন্ট দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দুই পক্ষের পাঁচজন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, গোপালপুর উপজেলার হেমনগর ও ঝাউয়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া সাধারণ সদস্য পদে ৭৮ জন এবং সংরক্ষিত পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD