April 25, 2024, 3:49 am

চালককে হত্যার পর ইজিবাইক ছিনতাই, গ্রেপ্তার ৩

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগ‌ঞ্জের তাড়া‌শে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পিবিআইর পুলিশ সুপার মো. রেজাউল করিম।

গ্রেপ্তারকৃতরা হলো- জেলার উল্লাপাড়া উপজেলার কয়ড়া সড়াতলা গ্রামের মো. শরিফুল ইসলামের ছেলে ইব্রাহিম হোসেন ওরফে টুটুল (৩০), একই উপজেলার কয়ড়া বাগলপুর গ্রামের মৃত খোকা সরকারের দুই ছেলে ইছা সরকার (৩০) ও ছুরত আলী সরকার (৪০)।

রেজাউল করিম জানান, গত ২৫ মে ভো‌রে কাজের উদ্দেশে বারুহাস বাজারে যায় ইজিবাইকচালক ইসলাম। ওই দিন রাত ৯টা পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে। প‌রের দিন সকা‌লে বারুহাস পাকা রাস্তার জোড়া পুকুরের মাঝখানে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় মামলা হয় তাড়াশ থানায়। তদন্তকালে মামলার বাদীর আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত মামলাটি পিবিআই সিরাজগঞ্জকে তদন্তের আদেশ দেন।

প‌রে মামলা তদন্তর জন‌্য বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্যপ্রযুক্তির মাধ্যমে সিরাজগঞ্জ পিবিআইর সহ‌যো‌গিতায় টাঙ্গাইল জেলা ডিবি পুলিশের মাধ্যমে ৩ আসামিকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পিবিআইর ইন্সপেক্টর গোলাম কিবরিয়া, মো. নুরুল ইসলাম, মো. সোহেল রানা, মাহবুব মোর্শেদ খান, তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আব্দুল খালেক ও এসআই কামরুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD