September 27, 2022, 5:21 am

নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষ আহত ৫

নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে পুলিশের সঙ্গে বিএনপিকর্মীদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় অন্তত পাঁচ বিএনপিকর্মী আহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে লালপুর উপজেলার গৌরীপুরে পুলিশ-বিএনপির এই সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় পুলিশ বিএনপিকর্মীদের হটাতে তিন রাউন্ড শটগানের গুলি ও দুই রাউন্ড টিয়ার গ্যাসের শেল নিক্ষেপ করে।

জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ অভিযোগ করেন, কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী আজ বিকেলে লালপুর উপজেলার গৌরীপুরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে স্থানীয় বিএনপি। এ সময় বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশে আসার পথে পালিদেহা এলাকায় পুলিশ বাধা দিলে সংঘর্ষ বেধে যায়।

রহিম নেওয়াজ বলেন, লালপুরের গোপালপুর বাজারে সমাবেশে অনুমতি চায় বিএনপি। পুলিশ সমাবেশের অনুমতি না দেওয়ায় সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটলের গৌরীপুরের বাসভবন চত্বরে এ সমাবেশের আয়োজন করা হয়। এ বিষয়েও থানা পুলিশকে অবহিত করা হয়েছিল।

পালিদেহা এলাকা থেকে আহত অবস্থায় আব্দুল মজিদ ও আমিরুল ইসলাম নামে দুই বিএনপি কর্মীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তিন রাউন্ড শটগানের গুলি ও দুই রাউন্ড টিয়ার গ্যাসের শেল নিক্ষেপ করে বলে জানা গেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান জানান, বিএনপি রাস্তা দখল করে সমাবেশ করায় তাদের রাস্তা থেকে সরাতে গেলে পুলিশের সঙ্গে একটু ধস্তাধস্তি হয়েছে। এ বিষয়ে বিস্তারিত না জেনে কিছু বলতে পারব না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD