February 8, 2023, 4:29 pm

যৌবনে বঙ্গবন্ধুর প্রেমে পড়েছি, এরশাদকে ভালোবেসেছি : কাদের সিদ্দিকী

যমুনা নিউজ বিডিঃ  কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, দেশ ও মানুষের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ভালোবাসা ছিল সবকিছুর ঊর্ধ্বে। যৌবনে আমি বঙ্গবন্ধুর প্রেমে পড়েছি, পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকেও ভালোবেসেছি। বঙ্গবন্ধু ও পল্লীবন্ধুর ওপর সাধারণ মানুষের এখনও গভীর অনুরাগ আছে। এটি কাজে লাগিয়ে আমরা মানুষের সব অধিকার নিশ্চিত করতে চাই।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে জাতীয় পার্টির (জাপা) ও কৃষক শ্রমিক জনতা লীগের শীর্ষ নেতাদের মধ্যে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে এ মতবিনিময় হয়। এ সময় কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, মানুষের মর্যাদা ও অধিকার আদায়ের জন্যই এখন কট্টর বিএনপি ও কট্টর আওয়ামী লীগ থেকে দূরত্ব বজায় রেখে সকল রাজনৈতিক শক্তিকে একই মোহনায় হাজির করতে হবে।

তিনি বলেন, এমন বাংলাদেশের জন্য আমরা যুদ্ধ করিনি। দেশে মানুষের অধিকার ও মর্যাদা নেই। গণভবনের একজন কর্মচারীর যে সম্মান আছে, তা এখন মন্ত্রী ও এমপিদেরও নেই। সরকারি কর্মচারীরা এখন লাগামহীন। মানুষের সম্মান ও মর্যাদার ভারসাম্য ফিরিয়ে আনতে হবে। এভাবে দেশ চলতে পারে না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD