April 16, 2024, 6:35 pm

শরীয়তপুরে বসতঘরে আগুন: নিহত ১

শরিয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়ায় বসতঘরে আগুন লেগে সুমন মুন্সী (৩২) নামে এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ভুমখাড়া ইউনিয়নের পাটদল গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন মুন্সী ওই গ্রামের ইতালি প্রবাসী জয়নাল মুন্সীর বড় ছেলে। তিনি মানসিক প্রতিবন্ধী ছিলেন।

স্থানীয়, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, একটি বাড়িতে আগুনের লেলিহান দেখতে পায় এলাকাবাসী। পরে চিৎকার করলে আশপাশের লোকজন এসে বালি ও পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে নড়িয়া ফায়ার সার্ভিসেরব একটি ইউনিট এসে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় অগ্নিকাণ্ডে বসতঘরসহ ভেতরে থাকা একজন মানসিক প্রতিবন্ধী মারা যায়।

নড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে এর সাব অফিসার মো. বেলায়েত হোসেন জানান, আমরা ৩টা ৫৭ মিনিটে খবর পেয়ে একটি ইউনিট নিয়ে পাটদল ঘটনা স্থলে যাই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুন নিভানোর পরে আমাদের বলে ভেতরে মানসিক সমস্যা গ্রস্ত একজন লোক আছে। পরে ভেতরে ঢুকে একটি মরদেহ উদ্ধার করি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, পাটদল গ্রামে আগুনে পুড়ে গেছে একটি ঘর। খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। সেখানে একজন লোক মারা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD