July 15, 2024, 7:30 am

বগুড়ার গাবতলীতে জাতীয় শোক দিবস পালিত

গাবতলী প্রতিনিধিঃ বগুড়ায় গাবতলীতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে।

সকাল ১০ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় নির্বাহী কর্মকর্তা রওনক জাহানের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, উপজেলা কৃষি অফিসার মেহেদী হাসান, উপজেলা বীর মুক্তিযোদ্ধা আমিনুল মোমিন মুক্তা ও গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।

এছাড়াও বেলা ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক র‌্যালী শেষে আলোচনা ও দোয়া মাহফিল উপজেলা চত্বরে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলুর সভাপতিত্বে সভায়  প্রধান  অতিথির বক্তব্য  রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, সাধারণ সম্পাদক এ আই ফয়সাল খান জনিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। দুপুর ২টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD