July 16, 2024, 7:03 am

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি : নিজের ধর্ম পরিত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করার প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে ৯ম শ্রেণির এক মাদ্রসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার বাদি হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা কুসুম্বা ইউপির একটি গ্রামে এই ঘটনা ঘটে। গ্রেফতারকৃত যুবক পাঁচবিবি উপজেলার বাঁশখুর গ্রামের শ্রী বিপিন চন্দ্রের ছেলে নয়ন চন্দ্র (১৯)। বুধবার দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ওই মাদ্রাসা ছাত্রীর মা-বাবা দুজনেই ঢাকায় থাকেন। একারনে ওই মাদ্রাসা ছাত্রী দাদির সঙ্গে গ্রামের বাড়িতে একাই থাকেন। এই সুযোগে প্রতিবেশী নয়ন চন্দ্র তাঁর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সম্প্রতি নয়ন চন্দ্র নিজের ধর্ম পরিত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করার প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে রাতের বেলায় মাদ্রসার ছাত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। এদিকে মাদ্রাসা ছাত্রীর মা-বাবা ঢাকা থেকে বাড়ি ফিরে বিষয়টি জানতে পারলে তারা থানায় এসো ধর্ষণের মামলা করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মাদ্রাসা ছাত্রীর পরিবার বাদি হয়ে থানায় ধর্ষণের মামলা করলে পুলিশ আসামীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ্দ করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD